ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন
কারাগার থেকে বের হয়ে ফের ইয়াবা বানিজ্যে উখিয়ার আতাউল্লা
নিজস্ব প্রতিবেদক ::

দীর্ঘদিন ইয়াবা মামলায় কারাবাসের পর কারাগার থেকে বের হয়ে ফের ইয়াবা বানিজ্যে জড়িয়ে পড়েছে উখিয়ার শীর্ষ ইয়াবা গডফাদার আতাউল্লাহ।
জানা যায়, ইয়াবাসহ র‍্যাবের হাতে আটক হয়ে ইয়াবা মামলায় দীর্ঘদিন কারাবাসের পর কারাগার থেকে বের হয়ে আবারও ইয়াবা বানিজ্যে জড়িয়ে পড়েছে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের খয়রাতি পাড়া গ্রামের আলী আহমদের পুত্র আতাউল্লাহ।
উখিয়ার অন্যতম শীর্ষ ইয়াবা গডফাদার আতাউল্লাহ হাজিরপাড়া খয়রাতি গ্রামের আলোচিত নাম। তার নেতৃত্বাধীন কয়েকটি সিন্ডিকেট পার্শ্ববর্তী রোহিঙ্গা ক্যাম্প থেকে রাতের আধারে ইয়াবা এনে খয়রাতি পাড়া গ্রামে মজুত করে। এই খয়রাতি পাড়া গ্রামকে টার্নিং পয়েন্ট হিসাবে ব্যবহার করে আতাউল্লাহ ও তার সহযোগীরা দেশের আনাচে কানাচে ইয়াবা পাচার করে যাচ্ছে। বিশেষ করে খয়রাতি পাড়া হয়ে হরিণমারা রোড ব্যবহার করে মেরিন ড্রাইভ সড়ক ও আরাকান সড়ক দিয়ে গন্তব্য স্থানে পৌঁছে যাচ্ছে এই মরননেশা ইয়াবা। প্রতিরাতে খয়রাতি পাড়া গ্রামে বসে ইয়াবার আড্ডা। স্থানীয় সিন্ডিকেট সদস্যরা মোটরসাইকেল, সিএনজি ও নোহা ব্যবহার করে কৌশলে এসব ইয়াবা পাচারে নিয়োজিত রয়েছে।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে উখিয়া থানার ওসি আহমদ সঞ্জুর মোর্শেদ বলেন , মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে সরকার। আমরা প্রতিদিনই মাদকের বিরুদ্ধে অভিযান চালাচ্ছি। প্রায় প্রতিদিনই মাদক আটকের ঘটনা ঘটছে। মাদক ব্যবসা করে কেউ পার পাবেনা,আমরা কাউকে বিন্দু পরিমাণ ছাড় দেবোনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *