ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ০৪:১১ পূর্বাহ্ন
কাভার্ডভ্যান থেকে ১০ হাজার ইয়াবা জব্দ, চালকসহ কারাগারে ৩
ডেস্ক রিপোর্ট ::

ফেনীতে একটি কাভার্ডভ্যান তল্লাশি চালিয়ে ১০ হাজার ৮৭০ পিস ইয়াবা জব্দ করে র‍্যাব। এ সময় কাভার্ডভ্যানের চালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

রোববার (২১ নভেম্বর) বিকেলে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে। ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের রামু উপজেলার মেরুল গ্রামের নুরুল হকের ছেলে মো. কামরুল নেওয়াজ (৩২), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার শেখদি গ্রামের রুহুল আমিনের ছেলে মো. সাগর (২৮) ও কাভার্ডভ্যান চালক একই উপজেলার পাল তালুক গ্রামের ওয়াহিদ খানের ছেলে মো. রতন খান (৫০)।

jagonews24

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার দিনগত রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল শ্যামলী বাস কাউন্টারের সামনে সন্দেহভাজন পরিবহন তল্লাশি চালায় র‍্যাব-৭ এর একটি দল। এ সময় একটি কাভার্ডভ্যান তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের পাশে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১০ হাজার ৮৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় চালকসহ তিনজনকে গ্রেফতার করা হয়।

ফেনীস্থ র‍্যাব-৭ এর উপ-পরিচালক আবদুল্লাহ আল জাবের ইমরান বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন কক্সবাজার থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে আসছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে। জব্দ করা ইয়াবাসসহ গ্রেফতারদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *