ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন
কক্সবাজার সিকদার রিসোর্ট থেকে পর্যটক যুবকের লাশ উদ্ধার
এম.এ আজিজ রাসেল ::

কক্সবাজার শহরের হোটেল-মোটেল এলাকার কটেজ জোনের সিকদার রিসোর্ট থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মোহাম্মদ ফয়সাল ওরফে হৃদয় (২১)।

বৃহস্পতিবার দুপুর আড়াইটার দিকে সিকদার রিসোর্টের ১০৮ নং কক্ষ থেকে মরদেহ উদ্ধার করে ট্যুরিস্ট পুলিশ।

নিহত হৃদয় কুমিল্লার দেবিদ্বারের বিডিয়ারের সাবেক সুবেদার আলী আকবরের ছেলে। তবে তারা বর্তমানে ঢাকার কামরাঙ্গীচরের মায়ের সঙ্গে বসবাস করে।

হোটেল কর্তৃপক্ষ ও পরিবারের বরাত দিয়ে ট্যুরিস্ট পুলিশেরর পরিদর্শক রুহুল আমিন বলেন, বুধবার সকালে কলাতলীর হোটেল-মোটেল জোনের সিকদার রিসোর্টে কক্ষ ভাড়া নেয় হৃদয়। বৃহস্পতিবার সকালও নাস্তা করতে দেখেছে রিসোর্টের লোকজন। কিন্তু দুপুরে বের না হওয়াই তাকে অনেক চেষ্টা করে ব্যর্থ হয়ে পুলিশে খবর দেয়া হয়। পুলিশ এসে দেখে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় হৃদয়ের মরদেহ আছে।

তার পরিবারের সঙ্গে কথা বলে জানা গেছে, ৩/৪ মাস আগে তাঁর স্ত্রীও আত্মহত্যা করে। কোন একটা বিষয়ে পরিবারের সঙ্গে ঝগড়া হয়। ওই বিষয়ে তার মাকে ক্ষুদে বার্তাও পাঠিয়েছিলেন হৃদয়। কিন্তু তার মৃত্যুর সঠিক কারণ উদঘাটনে মরদেহ ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হচ্ছে।

এদিকে সরেজমিনে গিয়ে দেখা যায়, ওই পর্যটকের লাশ ফ্যানের সাথে ঝুলছে। তবে পা মাটির সাথে লাগোয়া। মৃত্যুর পর পুলিশকে খবর দেয়নি রিসোর্ট কর্তৃপক্ষ। পুলিশের টিম ঘটনাস্থলে আসলে সিকদার রিসোর্টের ম্যানেজার ও কর্মচারীরা পালিয়ে যায়। এ জন্য মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে।

তবে সিকদার রিসোর্টের মালিক হামিদ জানান, এ ঘটনায় রিসোর্টের কেউ জড়িত নাই। সিসিটিভি ফুটেজ দেখলে সব বিষয় পরিস্কার হয়ে যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *