ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
কক্সবাজার সমুদ্রসৈকত এলাকা থেকে ২ যুবকের মরদেহ উদ্ধার
ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের সমুদ্রসৈকত এলাকা থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার সকালে ইনানী সৈকত ও শহরের কবিতা চত্বর এলাকা থেকে তাঁদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কক্সবাজার সদর থানার পরিদর্শক (অপারেশন) নাছির উদ্দিন মজুমদার জানিয়েছেন, আজ সকাল সাড়ে ৭টার দিকে শহরের কবিতা চত্বর এলাকা থেকে ১৮-২০ বছরের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাঁর মরদেহ গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছিল। যুবকের পরনে পাঞ্জাবি-পাজামা ছিল। তাঁর পরিচয় নিশ্চিত হাওয়া যায়নি।

ইনানী পুলিশ ফাঁড়ির পরিদর্শক অলিউর রহমান জানান, ইনানী সৈকত থেকে সকাল ৯টার দিকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাঁর গায়ের রং কালো, পরনে হাফ হাতা গেঞ্জি ও কালো প্যান্ট পরা ছিল। বয়স আনুমানিক ৩০ বছর। পুলিশ তাঁর মৃত্যুর কারণ ও পরিচয় নিশ্চিত করতে কাজ করছে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম বলেন, দুই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের পরিচয় ও মৃত্যুর কারণ অনুসন্ধান করছে পুলিশ।

উল্লেখ্য, এর আগে গত বুধবার সাগরতীরের দুটি তারকা মানের হোটেল ও একটি রিসোর্ট থেকে দুই নারী ও এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। তাঁরা তিনজনই কক্সবাজারে বেড়াতে এসেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *