ঢাকা, বৃহস্পতিবার ১১ এপ্রিল ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
কক্সবাজারে পর্যটককে গণধর্ষণ : গ্রেফতার বাবু রিমান্ডে
ডেস্ক রিপোর্ট ::

স্বামী-সন্তানের সঙ্গে ঢাকা থেকে কক্সবাজার বেড়াতে আসা এক নারীকে গণধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার দুই নম্বর আসামি মেহেদী হাসান বাবুর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ আবুল মনছুর সিদ্দিকী এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে দুপুরে গ্রেফতার বাবুকে আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। দীর্ঘ শুনানির পর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক।

মামলার তদন্ত কর্মকর্তা ট্যুরিস্ট পুলিশের পরিদর্শক রুহুল আমিন  বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুপুরে মামলার প্রধান আসামি আশিকুল ইসলাম আশিকের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। এখন পর্যন্ত এ ঘটনার মূলহোতা আশিকসহ সাতজন গ্রেফতার হয়েছেন।

প্রসঙ্গত, গত ২২ ডিসেম্বর স্বামী-সন্তানকে জিম্মি ও হত্যার ভয় দেখিয়ে ওই নারীকে দলবেঁধে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ ওঠে। অভিযোগ পেয়ে রাত দেড়টার দিকে কক্সবাজারের কলাতলীর জিয়া গেস্ট ইন নামে একটি হোটেল থেকে তাকে উদ্ধার করে র‌্যাব-১৫।

চাঞ্চল্যকর এ ধর্ষণের ঘটনায় ২৩ ডিসেম্বর রাতে কক্সবাজার সদর থানায় চারজনের নাম উল্লেখ করে মোট সাতজনের বিরুদ্ধে মামলা করেন ওই নারীর স্বামী। মামলার আসামিরা হলেন- আশিকুল ইসলাম আশিক, তার তিন সহযোগী আবদুল জব্বার ওরফে ইস্রাফিল হুদা ওরফে জয়, মেহেদী হাসান বাবু ও রিয়াজ উদ্দিন ছোটন। অন্য তিন আসামি অজ্ঞাতনামা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *