ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
কক্সবাজারের ৪ ভাই যেভাবে সড়ক দুর্ঘটনায় নিহত
ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারের চকরিয়ায় একটি দ্রুতগামী পিকআপ ভ্যানের চাপায় একই পরিবারের চার সহোদর নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে কক্সবাজার চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার মালুমঘাট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০)।
এ ঘটনায় গুরুতর আহত হয়েছে আরও ৩ জন। আহতরা নিহতদের ভাইবোন। এরা হলেন- প্লাবন সুশীল, রক্তিম সুশীল, স্বরণ সুশীল ও হীরা সুশীল।

তাঁদের তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।
তাঁরা উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রিংভং গ্রামের সুরেশ চন্দ্র সুশীলের সন্তান।

কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, আজ মঙ্গলবার ভোর পাঁচটার দিকে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ৭ ছেলে ২ মেয়েসহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পূজা দিয়ে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়ক পার হওয়ার সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপ ভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে গুরুতর আহত হন অনুপম শীল, নিরুপম শীল, দীপক শীল, ও চম্পক শীল। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতের আত্মীয় এডভোকেট বাপ্পী শর্মা জানিয়েছেন, গত ১০ দিন আগে নিহতদের পিতা সুরেশ চন্দ্র শীল মৃত্যুবরণ করেন। ধর্মীয় রীতি অনুযায়ী আজ ছিল ক্ষৌর কর্ম ( হামানী)।

সে উপলক্ষে পিতার শ্মশান পরিষ্কার ও প্রণাম করে ফেরার পথে এই ঘটনা। কাল পিতার শ্রাদ্ধ ( ক্রিয়া) হওয়ার কথা ছিল।
এদিকে দুর্ঘটনার পর পর চালক দ্রুত ঘাতক পিকআপ ভ্যান সহ পালিয়ে যায়। পুলিশ জানিয়েছে, চালক ও পিকআপ ভ্যানটি ধরার চেষ্টা করছেন তারা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *