ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
উ‌খিয়া দারোগা বাজারে নির্যাতনকারী দুই ইজারাদারকে আটক করলো র‍্যাব
ডেস্ক রিপোর্ট ::

কক্সবাজারে একটি ফেসবুক পেজ থেকে ভি‌ডিও প্রচারের পর র‌্যাব-১৫ গত বৃহস্প‌তিবার ২জুন বিকাল সাড়ে ৪টার দি‌কে উ‌খিয়া দা‌রোগা বাজারের উপ ইজারাদার ওসমান গ‌নি ভুলু ও সাহাব উ‌দ্দিনকে আটক ক‌রে‌ছে।

গত রমজান মা‌সে মাছবাজার এলাকায় উপ ইজারাদার ভুলু হা‌সিল আদায়ের জেরে মাথাচড়া হ‌য়ে ব‌সে।

প্রতি‌দিন বাজা‌রে ক্রেতা বি‌ক্রেতা‌দের‌কে অশা‌লিন ভাষায় গালাগাল কর‌তে থাকে। সর্বশেষ ২৫ রমজা‌নের দিনে ডিগ‌লিয়ার এক ক্রেতা‌কে না‌কেমু‌খে ঘু‌ষি মা‌রে।

২৬ রমজা‌নে প‌শ্চিম সিকদার‌ বি‌লের জ‌নৈক চান‌ মিয়া‌কে মাছ কেনার সময় দরদাম জিজ্ঞাসা করায় বেধড়ক মারধর ক‌রে।

২৭ রমজা‌নে সা‌ড়ে ৪টার দি‌কে ভুলুর দোকা‌নের সাম‌নে ডজনখা‌নেক লো‌কের সাম‌নে এক‌টি মোবাইল প‌ড়ে গে‌লে যার মোবাইল সে নি‌য়ে নেয়। কিন্ত অপ‌রি‌চিত একজন লোক‌কে চোর আখ‌্যা দি‌য়ে লা‌ঠি‌সোটা ও ঝাড়ু দি‌য়ে বেধম মারধর ক‌রে। 

অব‌শে‌ষে মাছবাজা‌রে নালা নর্দমায় তা‌কে ধাক্কা দি‌য়ে ফে‌লে দেয়। বাধ‌্য ক‌রে ওই নালার পা‌নি‌তে ডোবায় এবং পা‌নি পান করায়।

ভিডিও‌টি সামা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমে প্রচার হ‌লে র‌্যা‌বের দৃ‌ষ্টি গোচর হয়।

কক্সবাজার র‌্যাব ১৫ এর হোয়াইক‌্যং ইউ‌নি‌টের এসআই নুর মোহামদ জানান,আটককৃক দৃই আসামী মাছ বাজা‌রে হা‌সি‌লের না‌মে ক্রেতা বি‌ক্রেতা‌দের নির্যাতন ক‌রে আস‌ছে।

ভি‌ডিও ক্লিপ‌টি নজ‌রে আসার পর তদন্ত করা হয়। বৃহস্প‌তিবার ভিক‌টি‌ম র‌ফি‌কের দেখা‌নো ম‌তে ঘটনাস্থল থে‌কে দুজন‌কে আটক করা হ‌য়ে‌ছে।

বাজা‌রের আগত প্রত‌্যক্ষদ‌র্শিদের ম‌তে, ওই দুজনকে আট‌কের পর মাছ বাজার এলাকায় স্বস্থির নি:স্বাস ফেল‌ছে ক্রেতা ও বি‌ক্রেতারা।

স্থানীয় ক্রেতা সাধার‌ণের রুহুল আ‌মিন জানান, আই‌নের প্রতি মানু‌ষের আস্থা বাড়‌বে।

এভা‌বে আইন প্রয়োগকারী সংস্থার লোকজন অপরাধী‌দের চি‌হ্নিত ক‌রে স‌ঠিক সম‌য়ে আই‌নের ব‌্যবহা‌রের মাধ‌্যমে ধরপাকড় অব‌্যাহত রাখলে প্রশাস‌নের সুনাম ব‌য়ে আন‌বে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *