ঢাকা, শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
উড়োজাহাজে স্বামী-স্ত্রীর ঝগড়া, অবশেষে জরুরি অবতরণ
উখিয়া নিউজ ডেস্ক :

প্রতিটি পরিবারেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া একটি স্বাভাবিক ঘটনা। ছোট-ছোট নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে মান-অভিমান খুনসুটি লেগেই থাকে। কিন্তু এই ঝগড়ার জন্য যদি একটি যাত্রী ভর্তি বিমানকে জরুরি অবতরণ করাতে হয় তাহলে সেটি অবশ্য খবরে পরিণত হবে।

বুধবার এমন এক ঘটনা ঘটে মিউনিখ থেকে ব্যাংককগামী লুফথানসার একটি উড়োজাহাজে। স্বামী-স্ত্রীর ঝগড়ার কারণে সকাল ১০টা ২৬ মিনিটে দিল্লিতে অবতরণ করাতে হয় বিমানটি।

এক প্রতিবেদনে এনডিটিভি জানায়, পরিস্থিতি এতটাই খারাপ হয় যে, এটিসিকে জানাতে বাধ্য হন বিমানের পাইলট।

জানা যায়, স্বামী ছিলেন জার্মানির আর স্ত্রী থাইল্যান্ডের। তাদের মধ্যে বিবাদ শুরু হয় আচমকা। ক্রমে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। স্বামীর আচরণে আতঙ্কিত হয়ে প্লেনকর্মী এবং পাইলটের সাহায্য চান নারী। দম্পতিকে সামলাতে হিমশিম খাচ্ছিলেন কর্মীরা।

এই পরিস্থিতিতে প্রথমে পাকিস্তানের একটি বিমানবন্দরে নামাতে চেয়েছিলেন পাইলট। কিন্তু পাক বিমানবন্দর থেকে অনুমতি মেলেনি। পরে দিল্লিতে অবতরণের অনুমতি পান পাইলট। দিল্লিতে পৌঁছে ওই ব্যক্তিকে প্লেন থেকে নামিয়ে দিয়ে ফের উড়াল দেয় বিমানটি।

পরে দিল্লিতে নিরাপত্তারক্ষীদের কাছে নিজের আচরণের জন্য ক্ষমা চেয়েছেন ওই ব্যক্তি। এছাড়া তাকে জার্মানিতে পাঠিয়ে দেওয়া হবে কি না, সে বিষয়ে জার্মান দূতাবাসের সঙ্গে আলোচনা হচ্ছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *