ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ০৬:২৪ পূর্বাহ্ন
উখিয়ায় এলজিইডি কাজে চলছে ব্যাপক, অনিয়ম, দুনীর্তি
গফুর মিয়া চৌধুরী,উখিয়া ::

উখিয়ায় এলজিইডি কাজে চলছে ব্যাপক, অনিয়ম, দুনীর্তি – অনিয়ম : প্রতাপশালী ঠিকাদার জব্বর চৌধুরীকে রুখার ক্ষমতা কি কারো নেই

উখিয়ায় এলজিইডি’র অধীনে বাস্তবায়নাধীর্ণ ঠিকাদারী প্রতিষ্টান মেসার্স হাসান টেকনোর ৩৬ টি প্রকল্পের কাজ চলছে অনিয়ম, দুনীর্তি, কারচুপি ও হরিলুটের মাধ্যমে। চট্রগ্রামের চন্দনাইশের উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রতাপশালী ঠিকাদার জব্বার চৌধুরী এসব কাজে নানান অনিয়ম,দুনীর্তির আশ্রয় নিয়ে যেনতেন ভাবে কাজ চালিয়ে যাচ্ছে।


রাজাপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের দক্ষিণ মাছকারিয়া হতে মধুরছড়া সড়কের আরসিসি ঢালায় কাজে নেওয়া হচ্ছে অনিয়মের আশ্রয়। তদারকি দপ্তরের খাম খেয়ালিপনায় ঠিকাদারী প্রতিষ্টান যেনতেন ভাবে কাজ করে যাচ্ছে বলে এলাকাবাসী অভিযোগ তুলেছেন। রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উখিয়া উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী জনাব জাহাঙ্গীর কবির চৌধুরী কাজের গুনগত মান নিয়ে অসনতোষ প্রকাশ করেছেন। তিনি বলেন, সরকারের সব উন্নয়ন প্রকল্পের কাজ শতভাগ স্বচ্ছতার মাধ্যমে সম্পন্ন করার জন্য মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশনা দিয়েছেন। আমি সব উন্নয়ন প্রকল্পের কাজে স্বচ্ছতা,জবাবদিহীতা চাই। কোন অনিয়ম, দুনীর্তি ও নয় ছয় মেনে নিব না। তিঁনি আরো বলেন আওয়ামীলীগ উন্নয়ন বান্ধব সরকার। শেখ হাসিনার সরকার দেশে অভুর্ত পুর্ব উন্নয়ন করে যাচ্ছে। আমরা উন্নয়নে বিশ্বাসী। আমার ইউনিয়নে কোন উন্নয়ন প্রকল্পে হের পের করে রাষ্ট্রীয় টাকা হরিলুট করলে মেনে নেওয়া হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *