ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
উখিয়ায় ইয়াবাসহ মনজুর আটক
নিজস্ব প্রতিবেদক ::

কক্সবাজার জেলাধীন উখিয়া উপজেলার থাইংখালী বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফগামী পাকা রাস্তার উপর র‌্যাব-১৫ এর অভিযানে পঞ্চাশ হাজার পিস ইয়াবাসহ মঞ্জুর মিয়া (৪১) নামে একজন গ্রেফতার করেছে।
আজ রবিবার ২৯শে মার্চ সকাল ৮.৪০মিনিটের সময় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ শাহজাহান কক্সবাজার জেলার উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের দক্ষিণ রহমতের বিল এলাকার মৃত ইসমাইল এর ছেলে।

র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) সহকারী পুলিশ সুপার মোঃ বিল্লাল উদ্দিন জানান, কক্সবাজার জেলার উখিয়া উপজেলার থাইংখালী বাজার সংলগ্ন কক্সবাজার-টেকনাফগামী পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে । এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। যথাসময়ে উক্ত স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে একজন ব্যক্তি হাতে থাকা একটি টি প্লাস্টিকের বস্তা নিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টাকালে মঞ্জুর মিয়াকে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান, জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে সে স্বীকার করে যে, তার হেফাজতে থাকা বস্তায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট রয়েছে। পরে তার সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশী করে ৫০,০০০ (পঞ্চাশ হাজার) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার উখিয়া থানায় লিখিত এজাহার দাখিল করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *