ঢাকা, বুধবার ১৯ জুন ২০২৪, ০৫:৫৬ অপরাহ্ন
উখিয়ার ছোটন দাসের পেটের ভিতরে ১০৪০ পিস ইয়াবা
ডেস্ক রিপোর্ট ::

চট্টগ্রাম থেকে পেটের ভেতরে ইয়াবার চালান নিয়ে আসার পথে তিন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১০ জানুয়ারি) দুপুরে তাদেরকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম বাসস্ট্যান্ড এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর মধ্যে একজনের পেটে এক্স-রে করলে সেখানে ইয়াবা পাওয়া যায়। তার পেট থেকে মোট এক হাজার ৪০ পিস ইয়াবা বের করা হয়েছে। বাকি দুজনের পেটেও পরীক্ষা করা হবে।

গ্রেফতাররা হলেন- কক্সবাজারের উখিয়ার ব্রজেন্দ্র দাসের ছেলে ছোটন দাস (৩২), একই এলাকার আহমেদ শেখের ছেলে আমির হোসেন (২০) ও ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের বরদিয়া গ্রামের মকবুল আহমদের ছেলে নুর মোহাম্মদ (১৮)।

ভাঙ্গা থানার পরিদর্শক (তদন্ত) বিকাশ মন্ডল জানান, চট্টগ্রাম থেকে মাদকের চালান নিয়ে আসছিলেন তারা। তাদের এগিয়ে আনছিলেন নুর মোহাম্মদ। গোপন সূত্রে খবর পেয়ে অভিযান চালানো হয়। তারা মাওয়ার কাঁঠালবাড়ি ঘাট থেকে একটি সিএনজি ভাড়া করে ভাঙ্গার উদ্দেশে রওনা হন। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা পেটে ইয়াবা নিয়ে আসার কথা স্বীকার করেন।

এদিকে, গ্রেফতারের পর তাদের তিন জনকে ভাঙ্গার একটি ডায়াগনস্টিক সেন্টারে নিয়ে পেটের এক্স-রে করা হয়। এ সময় ছোটন দাসের পেটে ক্যাপসুল আকৃতির ২৩টি পুটলির সন্ধান মেলে। পরে সেগুলো বের করা হয়।

ভাঙ্গা থানার এসআই আবুল কালাম আজাদ জানান, ২৩ পুটলিতে এক হাজার ৪০ পিস ইয়াবা পাওয়া গেছে। বাকি দুজনের পেটেও ইয়াবা রয়েছে কি-না সেটি নিশ্চিতের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *