ঢাকা, শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
উখিয়ার আমিন মেম্বার ছিনতাইকৃত ট্রাকসহ র‍্যাবের হাতে গ্রেপ্তার
নিজস্ব প্রতিবেদক ::

কক্সবাজারের উখিয়ার মরিচ্যা এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইকৃত একটি ট্রাক উদ্ধারসহ হলদিয়া পালং ইউনিয়নের সাবেক মেম্বার  আমিনুল হক আমিন (৫৭) কে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫। বুধবার (২০ এপ্রিল) ভোরে তাকে গ্রেপ্তার করা হয়। সে মরিচ্যা পাগলীর বিল এলাকার মৃত সুলতান আহমদের ছেলে।

র‍্যাব জানিয়েছে, গত ১৬ এপ্রিল চকরিয়া থেকে তরমুজ বোঝাই একটি ট্রাক উখিয়ার কুতুপালং বাজারে যায়। পরে কুতুপালং বাজারে পণ্য নামিয়ে আবার চকরিয়ার উদ্দেশে ফেরত আসার সময় ওইদিন সন্ধ্যার দিকে কতিপয় ছিনতাইকারী দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মরিচ্যা বাজার থেকে ট্রাকটি (রেজি নং-ঢাকা-মেট্রো-ড-১৪-০৭৯০) ছিনতাই করে।

এ সংক্রান্তে ট্রাকের মালিক চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের মৃত সুলতান আহাম্মদের ছেলে মোঃ নুরুল আবছার (৪০) বাদি হয়ে উখিয়া থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-৯৭/৫১২, (তারিখ-২০/০৪/২০২২)। বাদির অভিযোগের ভিত্তিতে র‍্যাব-১৫ এর আভিযানিক দল ছিনতাইকৃত ট্রাক উদ্ধার অভিযানে নেমে জানতে পারে, ছিনতাইকৃত ট্রাকটি উপজেলার মরিচ্যা এলাকায় আছে।

এ সংবাদের ভিত্তিতে বুধবার ভোরে মরিচ্যা এলাকার পাগলীর বিল নামক স্থানে অভিযান চালায় র‍্যাব। এ সময় আমিনের বসতঘরের উঠান থেকে ছিনতাইকৃত ট্রাকটি উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিকে বাদির দায়ের করা মামলা মূলে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন কক্সবাজার র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (আইন ও গণমাধ্যম) মোঃ বিল্লাল উদ্দিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *