ঢাকা, শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
ইয়াবাসহ হাসপাতালের ব্যবস্থাপক আটক
ডেস্ক রিপোর্ট ::

নাটোর শহরের চকরামপুর এলাকার জেনারেল হাসপাতাল থেকে ১৯১ পিস ইয়াবাসহ হাসপাতালের ব্যবস্থাপক শিখা খাতুনকে (৩৭) আটক করেছেন টাস্ক ফোর্সের সদস্যরা।

শনিবার (৫ মার্চ) বিকেল সাড়ে ৪টার দিকে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও টাস্ক ফোর্সের সদস্যরা যৌথ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন।

গ্রেফতার শিখা খাতুন বড়াইগ্রাম উপজেলার রামাগাড়ী গ্রামের আব্দুর রহমানের মেয়ে। তিনি জেনারেল হাসপাতালের ১০ নম্বর কক্ষে বসবাস করতেন। টাস্ক ফোর্সের সদস্যরা ওই ঘর থেকেই ১৯১ পিস ইয়াবার একটি প্যাকেট জব্দ করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক সোলাইমান হোসেন জানান, গোয়েন্দা সংস্থা এনএসআইয়ের মাধ্যমে সংবাদ পেয়ে ওই হাসপাতালে অভিযান চালানো হয়। এসময় তার ব্যবহৃত কক্ষ থেকে ১৯১ পিস ইয়াবা জব্দ করা হয় এবং তাকে আটক করা হয়।

jagonews24

তিনি আরও জানান, শিখা খাতুন এই হাসপাতাল থেকে ইয়াবা ট্যাবলেট বিভিন্ন জায়গায় পৌঁছে দিতেন। এমনকি এই হাসপাতালেও লোকজন ইয়াবা ট্যাবলেট কিনতে আসতেন।

শিখা খাতুনের বিরুদ্ধে আরও কিছু অসামাজিক কার্যকলাপের অভিযোগ রয়েছে। সে বিষয়েও খোঁজ নেওয়া হচ্ছে বলে জানান উপ-পরিচালক সোলাইমান হোসেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহাদাত হোসেন বলেন, আটকের বিরুদ্ধে মামলা করার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *