ঢাকা, বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
ইয়াবাসহ পুলিশ সদস্য আটক
ডেস্ক রিপোর্ট ::

বান্দরবানে আদালতের মালখানা থেকে চুরি করা ইয়াবাসহ মো. কামাল (৩২) নামে এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। তিনি বান্দরবান কোর্ট পুলিশের দায়িত্বরত সদস্য।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানান, সোমবার রাতে বান্দরবান সদর উপজেলার বালাঘাটা ভরাখালীর গোদারপাড় এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালায়। এ সময় ১ হাজার ২০০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ বান্দরবান সদর কোর্ট পুলিশের সদস্য কনস্টেবলকে আটক করেছে মাদকদ্রব্য অধিদপ্তর। কামাল চট্টগ্রাম জেলার মৃত সামশুল আলমের পুত্র।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. বাবুল সরকার জানান, মাদকদ্রব্য বিক্রির তথ্য পেয়ে ক্রেতা সেজে ১ হাজার ২০০ পিস ইয়াবাসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে। তিনি কোর্ট পুলিশের সদস্য। উদ্ধার করা ইয়াবাগুলো আদালতের মাল খানায় ধ্বংসের জন্য রাখা মওজুদ খানা থেকে গোপনে সরিয়ে নিয়েছিলেন আটককৃত কোর্ট পুলিশের সদস্য। পরে ইয়াবাগুলো বিক্রির সময় মাদকদ্রব্য অধিদপ্তরের হাতে আটক হয়।

বান্দরবান সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী জানান, আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। তাকে আদালতের নির্দেশে মঙ্গলবার বিকালে জেলহাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *