ঢাকা, সোমবার ২৭ মে ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
আমি ব্যবসায়ীদের থেকে এক টাকা চাঁদা আদায় করতে দেইনি
সরওয়ার আলম শাহীন :

তিনবারের হ্যাটট্রিক চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী ও ৩ মেম্বারের সম্মানে উখিয়া সদরের ব্যবসায়ীদের পক্ষ থেকে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উখিয়া সদর ব্যবসায়ী সমিতি কর্তৃক আয়োজিত উক্ত সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী বলেছেন,আমাদের জন্য একটি সুখবর রয়েছে। উখিয়া বাজারে একটি পাঁচতলা ভবন হবে। আমি মনে করি এটা আমাদের জন্য অত্যন্ত একটি সুখবর। আমি আপনাদের সম্মানিত ভোটারদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলাম বিধায় আজকে এখানে এই মার্কেটটি করার আমার সুযোগ হয়েছে। আপনারা যদি আপনাদের মূল্যবান ভোট দিয়ে আমাকে অতীতে চেয়ারম্যান নির্বাচিত না করতেন তাহলে এই মার্কেটটি অন্যদিকে চলে যেত।

সংবর্ধনা সভার একাংশ

তিনি আরো বলেন, বিগত ১০ বছর চেয়ারম্যান থাকাকালীন আমি চেষ্টা করেছি আপনাদের যথাসম্ভব সেবা দিতে। অতীতে দলীয় কোন প্রোগ্রাম হলে ব্যবসায়ীদের কাছ থেকে চাঁদা আদায় করা হতো। আমি রাজনীতিতে আসার পর থেকে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পরও স্টেশনের কোন ব্যবসায়ী থেকে এক টাকা চাঁদা আদায় করতে দেইনি। ৫ হাজার,১০ হাজার এক লাখ টাকা লাগলেও আমি ব্যাক্তিগত ভাবে সাহায্য সহযোগিতা করেছি। আমিও একজন ব্যবসায়ী। তাই ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। উখিয়া সদর ব্যবসায়ীদের ঐক্যবদ্ধ  রাখার জন্য আমরা সমিতি করেছি। এখানে যদি কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য  ব্যবসায়ী ভাইদের প্রতি আমি অনুরোধ জানাচ্ছি।

সোমবার বিকালে উখিয়া একরাম মার্কেট চত্বরে ব্যবসায়ী সমিতির সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজাপালং ইউনিয়নের ২ নাম্বার ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ সালাউদ্দিন, ৫ নাম্বার ওয়ার্ডের মেম্বার সরওয়ার কামাল পাশা,৬ নাম্বার ওয়ার্ডের মেম্বার আব্দুল হক, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব কবির আহমদ সওদাগর, শামসুল আলম সওদাগর, আহমদ কবির সওদাগর, শেখ শাহাবুদ্দিন, ইসহাক সওদাগর, ডঃ সুনীল, ডাক্তার আব্দুর রহিম, ফারুক,শাহজাহান, দিদার,মিজান সহ বিভিন্ন ব্যবসায়ী নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *