ঢাকা, সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
‘আমার বিপক্ষে ভোট চাইলে একদম খেয়ে ফেলব’
উখিয়া নিউজ ডেস্ক :

ঝিনাইদহের কালীগঞ্জে অন্য প্রার্থীর পক্ষে ভোট চাইলে অতুল বাগচী নামে এক বৃদ্ধকে একদম খেয়ে ফেলার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে কালীগঞ্জ উপজেলার মহাদেবপুর গ্রামে।

অতুল বাগচী জানান, তিনি ১নং সুন্দরপুর-দুর্গাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডে রফিকুল ইসলাম রফির পক্ষে কাজ করছেন। শুক্রবার বিকালে তিনি মেম্বার প্রার্থী রফি উদ্দিনের জন্য দোয়া ও সমর্থন চাইতে মহাদেবপুর গ্রামে যান। এ সময় সেখানে বর্তমান মেম্বার আমির হোসেনের সঙ্গে দেখা হয়। এ সময় গালিগালাজ করে বলেন, তার পক্ষে ছাড়া অন্য কোনো পক্ষে কাজ করা যাবে না। অন্য প্রার্থীর পক্ষে কাজ করলে একদম খেয়ে ফেলব বলে জীবননাশের হুমকি দেন।

রাজ্জাক বিশ্বাস নামে এক বৃদ্ধ জানান, মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম রফির পক্ষে মহাদেবপুর গ্রামে ভোট চাইতে গেলে অতুল বাগচীকে তাজা খেয়ে ফেলার হুমকি দিয়েছেন আমির হোসেন ও তার সঙ্গে থাকা কয়েকজন। এ সময় তাদেরও আর ভোট চাইতে না আসার জন্য বিভিন্নভাবে হুমকি দেওয়া হয়।

মেম্বার প্রার্থী রফিকুল ইসলাম রফি জানান, তার সমর্থকরা বিভিন্ন স্থানে ভোট চাইতে গেলে আমির হোসেন ও তার লোকজন হুমকি দিচ্ছেন।

এ ব্যাপারে আমির হোসেন বলেন, শনিবার বিকালে মহাদেবপুর দাসপাড়ায় অতুলের সঙ্গে দেখা হয়েছে কিন্তু কোনো ধরনের হুমকি দেওয়া হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *