ঢাকা, রবিবার ০৩ মার্চ ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন
অবশেষে পরিবারের কাছে ফিরল সেই ৩ বান্ধবী
উখিয়া নিউজ ডেস্ক :
রাজধানীর পল্লবী থেকে নিখোঁজের ১০ দিন পর পরিবারের কাছে ফিরল সেই তিন বান্ধবী। শনিবার আদালতের নির্দেশে তাদের পরিবারের দায়িত্বে দেওয়া হয়।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার উপ-পরিদর্শক সজিব খান তিন ছাত্রীকে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টার থেকে আদালতে হাজির করেন। পরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম ২২ ধারায় তাদের জবানবন্দি রেকর্ড করেন।

এরপর তাদের পরিবারের জিম্মায় দেওয়ার আদেশ দেন আদালত।তদন্ত কর্মকর্তা সজিব খান বিষয়টি জানান।

উল্লেখ্য, গত ৩০ সেপ্টেম্বর পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি-ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে তিন ছাত্রী নিখোঁজ হন। তাদের মধ্যে মিরপুর গার্লস আইডিয়াল ল্যাবরেটরি ইনস্টিটিউটের একজন, পল্লবী ডিগ্রি কলেজের একজন ও দুয়ারি পাড়া কলেজের একজন।

তারা একে অপরের বান্ধবী।বাসা থেকে বের হওয়ার সময় ওই তিন ছাত্রী নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে নিয়ে যায়। এ ঘটনায় নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন অ্যাডভোকেট কাজী রওশন দিল আফরোজ পল্লবী থানায় ৩ অক্টোবর রাতে অপহরণ মামলা দায়ের করেন।

মামলা দায়েরের পরই চারজনকে গ্রেফতার করা হয়।

পরদিন ওই চার আসামির মধ্যে রকিবুল্লাহর নামের এক আসামির দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। অপর তিন আসামি মো. তরিকুউল্লাহ, জিনিয়া ওরফে টিকটক জিনিয়া রোজ এবং শরফুদ্দিন আহম্মেদ অয়নের বয়স নির্ধারণের পর রিমান্ড শুনানির আদেশ দেন আদালত। ৬ অক্টোবর রিমান্ড শেষে রকিবুল্লাহকে কারাগারে পাঠানো হয়।এদিকে, গত বুধবার ভোরে মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে ওই তিন ছাত্রীকে উদ্ধার করে র‌্যাব। পরে তাদের তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে রাখা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *