ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন
‘ডিজেল নাই, অকটেন নাই’ নোটিশ ঝুলছে পেট্রল পাম্পে
উখিয়া নিউজ ডেস্ক :

মঙ্গলবার সকাল থেকে মোটরসাইকেল ও গাড়িতে ডিজেল ও অকটেন ক্রয়ের সীমা নির্ধারণ সংবলিত একটি পোস্টার ফেসবুকে ছড়িয়ে পড়েছে। ওই পোস্টে গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করে বলা হয়েছে, জ্বালানি সাশ্রয়ের জন্য মোটরসাইকেলে সর্বোচ্চ ৪০০ টাকার অকটেন এবং গাড়িতে সর্বোচ্চ ৩ হাজার টাকার অকটেন ও ডিজেল নেওয়া যাবে। পেট্রল পাম্পে এ ধরনের লেখা সংবলিত নোটিশ ঝোলাতেও দেখা গেছে।

ফেসবুকে ভাইরাল হয়েছে এই ছবিফেসবুকে ভাইরাল হয়েছে এই ছবি

তবে আজকের পত্রিকার পক্ষ থেকে যোগাযোগ করা হলে বাংলাদেশ পেট্রল পাম্প ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ নাজমুল হক বলেছেন, পোস্টটি ভুয়া। ডিজেল ও অকটেনের কোটা নির্ধারণের কোনো সিদ্ধান্ত সরকারের পক্ষ থেকে জানানো হয়নি। কিছু পেট্রল পাম্পের অতি উৎসাহী মালিক জনগণের মাঝে আতঙ্ক সৃষ্টি করার জন্য এই ভুয়া জিনিসটি ছড়িয়েছে বলে মন্তব্য করেন তিনি। একাধিক পেট্রল পাম্প মালিকও একই কথা বলেছেন।

মঙ্গলবার রাজধানীর হাজিপাড়া পেট্রল পাম্পে রাত ৯টা ৩০ মিনিটে তোলা ছবি। মঙ্গলবার রাজধানীর হাজিপাড়া পেট্রল পাম্পে রাত ৯টা ৩০ মিনিটে তোলা ছবি। 

তবে রাজধানীতে একাধিক এলাকায় ঘুরে দেখা গেছে, পেট্রল পাম্পগুলোতে জ্বালানি নেই বলে নোটিশ দেওয়া হয়েছে। কর্তৃপক্ষ বলছে, বিক্রির মতো কোনো জ্বালানি তাদের কাছে নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *