ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
বিশ্বকাপের প্রথম ম্যাচ থেকেই খেলবেন রিয়াদ
স্পোটস ডেস্ক ::

পুরনো পিঠের ইনজুরি মাথাচাড়া দিয়ে ওঠায় টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশনের প্রস্তুতি ম্যাচে থাকতে পারেননি বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে ইনজুরি কাটিয়ে গ্রুপপর্বের প্রথম থেকেই নিজের খেলার সম্ভাবনা জানালেন তিনি। আইসিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি একথা জানান।

চোট গুরুতর না হলেও টি-টোয়েন্টি অধিনায়ককে নিয়ে কোনো ঝুঁকি নিতে চায়নি টিম ম্যানেজমেন্ট। বিশ্রামে ছিলেন তিনি।

রিয়াদ বলেন, ইনজুরিটা ক্রমেই ভালোর দিকে যাচ্ছে। পিঠে একটু ব্যথা থাকায় প্রস্তুতি ম্যাচগুলোতে খেলিনি। কয়েক মাস আগেও চোটে পড়েছিলাম। টিম ম্যানেজমেন্ট এবার কোনো ঝুঁকি নিতে চায়নি। তবে আমি আশাবাদী প্রথম ম্যাচ থেকেই খেলতে পারব। বিশ্বকাপের আগে ভালো প্রস্তুতি ছিল আমাদের। বিশেষ করে জিম্বাবুয়ের বিপক্ষে ভালো সিরিজ কাটিয়েছি। দেশের মাটিতে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডকে হারিয়েছি। এটা আমাদের দলের আত্মবিশ্বাস বাড়িয়েছে।

রিয়াদের দাবি, প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কা ও আয়ারর্যান্ডের কাছে হারলেও ওমান-আরব আমিরাতের কন্ডিশনে মূল পর্বে ভালো করবে বাংলাদেশ। যে কোনো উইকেটে সুবিধা নেওয়ার ক্ষমতা বাংলাদেশি স্পিনার ও পেসারদের আছে

টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, বাংলাদেশ স্পিনাররা অনেক বছর ধরেই আমাদের হাতিয়ার। কন্ডিশন যেমনই থাকুক না কেন আমাদের মানিয়ে নিতে হবে। স্পিনবান্ধব উইকেট পেলে আমাদের স্পিনারদের জন্য ভালো হবে, ফাস্ট বোলাররাও ভালো করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *