ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২১ অপরাহ্ন
‘নামাজের সময় শেষ হয়ে আসছে’, সেঞ্চুরির পর সাক্ষাৎকারে গিয়ে বাবর
স্পোটস ডেস্ক ::

ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণ টি-টোয়েন্টিতে পরীক্ষিত সৈনিক পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। তাইতো এবারের লংকান প্রিমিয়ার লিগে (এলপিএল) তাকে দলে টেনে নেয় কলম্বো স্ট্রাইকার্স। আস্থার প্রতিদানও দিচ্ছেন পাকিস্তানি এই ব্যাটার। এবার আসরের একমাত্র সেঞ্চুরি এসেছে তার ব্যাটেই।

মাঠে ব্যাটিংয়ের জন্য যেমন ভীষণ জনপ্রিয় বাবর, তেমনি মাঠের বাইরের কাজের জন্যও এবার প্রশংসিত বাবর। যার সর্বশেষ নজির গড়লেন গত সোমবার, গলে টাইটান্সের বিপক্ষে সেঞ্চুরির পর।

বাবরের সেঞ্চুরিতেই গলের বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে জয় পায় তার দল কলম্বো। ম্যাচের পর সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন তিনি। সেখানে নামাজের সময় শেষ হয়ে যাচ্ছে তাই সাংবাদিকদের দ্রুত কাজ শেষ করার জন্য তাড়া দিচ্ছিলেন বাবর। সেরকম একটি ভিডিও এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’ এ (সাবেক টুইটার)।

গলের বিপক্ষে ২৮ বছর বয়সী বাবরের সেঞ্চুরিটি এই সংস্করণে তার ১০ম সেঞ্চুরি। ক্রিকেটবিশ্বে তার চেয়ে বেশি সেঞ্চুরি আছে কেবল ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ব্যাটার ক্রিস গেইলের।

লংকান লিগে এই মুহূর্তে রান তোলায় সবার ওপরে বাবর। ৫ ইনিংসে ৪৭ গড়ে ২৩৫ রান পাকিস্তানি অধিনায়কের। সমান ইনিংসে ১৬১ রান কিউই ব্যাটার টিম সেইফার্টের। আর ৬ ইনিংস খেলা তাওহীদ হৃদয়ের ব্যাটে এসেছে ১৫৫ রান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *