ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ অপরাহ্ন
খাগড়াছড়ি পার্বত্য জেলা পুলিশ মেমোরিয়াল ডে-২০২৩ পালিত
মনির উদ্দিন মুন্না খাগড়াছড়ি ::

“কর্তব্যের তরে, করে গেল যারা, আত্মবলিদান-

প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান”

বাংলাদেশ পুলিশে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের স্মরণে খাগড়াছড়ি জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইন্স ড্রিলশেডে আয়েজিত নানা কর্মসূচির মধ্যে দিয়ে আজ ১ লা মার্চ পুলিশ মেমোরিয়াল ডে- ২০২৩ পালিত হয়েছে।

জনাব মোঃ নাইমুল হক পিপিএম পুলিশ সুপার খাগড়াছড়ি পার্বত্য জেলা মহোদয়ের সভাপতিত্বে পুলিশ মেমোরিয়াল ডে ২০২৩ উপলক্ষ্যে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আওরংজেব মাহবুব পিপিএম অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি), ৬ এপিবিএন, মহলছড়ি খাগড়াছড়ি খাগড়াছড়ি, সকল শহিদ পুলিশ সদস্যদের বিনম্র শ্রদ্ধায় স্মরণসহ পুলিশ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা ও পুলিশ সদস্যদের পরিবারবর্গকে ফুল দিয়ে বরণ ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এছাড়া কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মহোদয় বলেন, পুলিশ সদস্যরা দেশ ও জাতির সেবায় একনিষ্ঠ ও নিঃস্বার্থভাবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে। তিনি আরো বলেন, একনিষ্ঠ, বিশ্বস্ত, স্বদেশপ্রেমী ও দেশের জন্য প্রাণ উৎসর্গকারী এ সকল পুলিশ সদস্যের পরিবারের পাশে দাঁড়ানো আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য। এ সময় তিনি উপস্থিত সকল পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদেরকে যেকোন প্রয়োজনে কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী সকল পুলিশ সদস্যের পরিবারের প্রতি সহমর্মিতা, সহানুভূতি ও সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহবান জানান।

এ সময় খাগড়াছড়ি জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও দায়িত্বরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *