ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন
মেসিদের প্রতি ক্ষোভ ম্যারাডোনার মেয়ের
স্পোটস ডেস্ক ::

কাতার বিশ্বকাপে শিরোপার দৌড়ে আছে আর্জেন্টিনা। প্রথম ম্যাচ বাদ দিলে এখন পর্যন্ত দুর্দান্ত খেলছেন মেসিরা। সবাই তাদের প্রশংসা করছে।

তবে এক্ষেত্রে ব্যতিক্রম আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনোর মেয়ে। তিনি মেসিদের প্রতি ক্ষোভ প্রকাশ করেছেন।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ব্রাজিলের কিংবদন্তি পেলে। তার দ্রুত আরোগ্য কামনা করে বিশ্বকাপের মঞ্চে ফুটবলসম্রাটকে বিশেষ শ্রদ্ধার্ঘ্য জানিয়েছেন নেইমাররা।

কিন্তু এমন সম্মান থেকে এখন পর্যন্ত বঞ্চিত দিয়েগো ম্যারাডোনা। তাই আর্জেন্টিনার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন খোদ ম্যারাডোনার মেয়ে।

শেষ ষোলোর লড়াইয়ে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে ব্রাজিল মাঠে নামার আগেই পেলের শারীরিক অবস্থার অবনতির খবরে ছড়িয়ে পড়েছিল উদ্বেগ। তবে ম্যাচ শুরুর আগে হাসপাতাল থেকেই শুভেচ্ছা বার্তা পাঠান পেলে।

জানান, তিনি ভালো আছেন। আর তাতেই উৎসাহ পান নেইমাররা। মাঠে নেমে প্রতিপক্ষকে শেষ করে দেন।

কোয়ার্টার ফাইনালের টিকিট কেটে আবার কিংবদন্তিকে জানান শ্রদ্ধার্ঘ্য। বড় একটি ব্যানার নিয়ে মাঠে আসেন নেইমার। দলের সবাই মিলে কিংবদন্তির একটি ছবির সঙ্গে তার নাম লেখা ব্যানারটি তুলে ধরেন।

সবার প্রার্থনা, দ্রুত সেরে উঠুন পেলে। কিন্তু বছরদুয়েক আগে প্রয়াত ম্যারাডোনার স্মরণে কোনো বিশেষ উদ্যোগ নেয়নি আর্জেন্টিনা।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এ নিয়ে আক্ষেপ করতে দেখা গেল ম্যারাডোনার মেয়ে জিয়ানিন্নাকে। ব্রাজিল দলের পেলেকে শ্রদ্ধা জানানোর মুহূর্ত তুলে ধরে আর্জেন্টিনাকে কটাক্ষ করেন তিনি। মেসিরা যে তার বাবার জন্য এমন কোনো উদ্যোগ নেননি, সে কথাই বুঝিয়ে দিতে চেয়েছেন তিনি।

যদিও কাতার বিশ্বকাপে ফুটবলের রাজপুত্রকে বারবার স্মরণ করেছেন দর্শকরা। আর্জেন্টিনার ম্যাচে দেখা গেছে, গ্যালারিতে ম্যারাডোনাকে স্মরণ করে প্রতি ১০ মিনিট অন্তর হাততালি দেওয়া হচ্ছে। গান গাওয়া হচ্ছে। কিন্তু আর্জেন্টিনা দল তেমন কিছু করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *