ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪০ পূর্বাহ্ন
ইয়াবা বিক্রি করে পেলেন জাল টাকা, দুই রোহিঙ্গা গ্রেপ্তার
উখিয়া নিউজ ডেস্ক :

চট্টগ্রামে ইয়াবা বিক্রি করে পাওয়া জাল টাকাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে দুজন বাস্তুচ্যুত মিয়ানমারের রোহিঙ্গা নাগরিক।

রোববার রাত থেকে সোমবার পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা ইয়াবা নিয়ে চট্টগ্রাম এসেছিলেন। এসব ইয়াবা বিক্রি করে জাল টাকা নিয়ে ফিরে যাচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার তিনজন হলেন- কক্সবাজার জেলার উখিয়া থানার কুতুপালং ৭ নম্বর ক্যাম্পের মো. ওসমান (৩২), সৈয়দ আলম প্রকাশ ফাহাদ (৩৪) ও চট্টগ্রামের আনোয়ারা উপজেলার রায়হান উদ্দিন (২৫)।

এদের মধ্যে ওসমান ও সৈয়দ আলম রোহিঙ্গা নাগরিক। রায়হান ডবলমুরিং থানার পাঠানটুলী সড়কের মতিয়ারপুল হোটেল হলিডে আবাসিকের ম্যানেজার।

কোতোয়ালী থানার উপপরিদর্শক (এসআই) মোমিনুল হাসান সমকালকে জানান, গত রোববার রাতে কক্সবাজার যাওয়ার জন্য বাসের টিকেট কাটতে ওসমান ও সৈয়দ আলম সিনেমা প্যালেস এলাকায় আসেন। টিকেটের দাম পরিশোধের সময় তারা জাল টাকা দেন। বাস কাউন্টারের লোকজন বিষয়টি পুলিশকে জানায়। এরপর তাৎক্ষণিক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে তল্লাশি চালিয়ে ১২টি এক হাজার টাকার জাল নোট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে দুজন পুলিশকে জানিয়েছে, ইয়াবা নিয়ে ১০-১২ দিন আগে চট্টগ্রাম এসেছিলেন তারা। ছিলেন হোটেল হলিডেতে। হোটেলটির ম্যানেজার রায়হানের সঙ্গে তাদের সখ্যতা হয়। রায়হানের কাছে তারা ইয়াবাগুলো দেন। রায়হান ইয়াবাগুলো বাইরে বিক্রি করে তাদের জাল টাকা দেন। পরে অভিযান চালিয়ে রায়হানকে গ্রেপ্তার করে পুলিশ।

তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাতদিনের রিমান্ডের আবেদন জানানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *