ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
কারো পায়ে ধরে আমার স্ত্রী নৌকা প্রতীক পাননি -বদি
নিজস্ব প্রতিবেদক ::

উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরীর সহধর্মিনী কাওসার জাহানের দেওয়া ফেসবুক স্ট্যাটাসের প্রতিবাদ করেছেন উখিয়া টেকনাফের সংসদ সদস্য শাহীনা আক্তারের স্বামী সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

৩ মে আবদুর রহমান বদির নিজস্ব ফেসবুক আইডিতে করা প্রতিবাদে তিনি উল্লেখ করেছেন ১১ তম জাতীয় সংসদ নির্বাচনে আমি নির্বাচন করতে পারছিনা বলে মাননীয় প্রধানমন্ত্রী আমার সহধর্মিনী শাহিনা আক্তারকে নৌকা প্রতীক বরাদ্দ দেন। অথচ আমার চাচি শাশুড়ি আবেদীন সাহেবের পায়ে ধরে নৌকা প্রতীক শাহীন আক্তারকে পাইয়ে দিয়েছেন বলে তার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন।
যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এই ধরনের মিথ্যা সংবাদ প্রচার করে মানহানি না করার অনুরোধও করেছেন সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি।

আবদুর রহমান বদির দেওয়া ফেসবুক স্ট্যাটাস

ইতিপূর্বে গত ৩১ এপ্রিল উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ হামিদুল হক চৌধুরী সহধর্মিনী কাউসার জাহানের ফেসবুক আইডি থেকে একটি স্ট্যাটাস দেওয়া হয়। যাতে উল্লেখ করা হয় আবেদীন সাহেবের পায়ে ধরে যাকে নমিনেশন এনে দিয়েছিলেন আমার স্বামী সে আসলে সে পদে যোগ্য নয়। সে শুধু তার ভাই ও তার স্বামী দিয়ে আমার স্বামীর ক্ষতি করতেই ব্যস্ত। একটি ভালো কাজও কেউ করতে দেখেনি। অযোগ্য কে সম্মানিত করে বড় পাপ করেছি। তার ভাই তার নমিনেশন ক্যানসেল করতে ১০ জনে মিলে গণভবনে চেষ্টা করেছিল। যার জন্য আমার স্বামী এত বড় ত্যাগ করল সেই ইবএখন আমার স্বামীকে মেরে ফেলার ষড়যন্ত্র করতেছে। তবে আমার বিশ্বাস রাখে আল্লাহ মারে কে।

কাওসার জাহানের দেওয়া ফেসবুক স্ট্যাটাস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *