ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন
৩ জনকে ৬০ হাজার টাকা মৃত্যু ভাতা দিলো উখিয়া সিএনজি সমিতি
নিজস্ব প্রতিবেদক ::

সড়ক দুর্ঘটনায় অকাল মৃত্যুবরণ করা সংগঠনের ৩ জন সদস্যকে ২০ হাজার টাকা করে ৬০ হাজার টাকা মৃত্যু ভাতা দিলো উখিয়া সিএনজি মাহিন্দ্রা মালিক শ্রমিক সমবায় সমিতি। এজন্য অনারম্ভর একটি অনুষ্ঠানের আয়োজন করে সংগঠনটি।

শুক্রবার বিকালে সংগঠনের প্রধান কার্যালয় উখিয়া জিএম মার্কেটের দ্বিতীয় তলায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজা পালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর কবির চৌধুরী।
উখিয়া সিএনজি মাহিন্দ্রা মালিক শ্রমিক সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আনোয়ার সিদ্দিক মামুন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্র ও যুবনেতা সংগঠনের উপদেষ্টা মুজিবুল হক আজাদ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমিতির সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ বাদশা।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরী বলেন, সমিতি থেকে এটাই আসল প্রাপ্তি। এটি একটি অনন্য দৃষ্টান্ত, তিনি এই অনুষ্ঠানটি আয়োজন করার জন্য সমিতির সভাপতি সেক্রেটারি সহ অন্যান্য সদস্যদের ধন্যবাদ জানান।

সম্প্রতি সড়ক দুর্ঘটনায় সমিতির সদস্য জহির আলম, জাহাঙ্গীর আলম ও জয়নাল উদ্দিন তোফায়েল মৃত্যুবরণ করেন। মূলত তাদের পরিবারের হাতে মৃত্যু ভাতা তুলে দেওয়ার জন্যই অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি জাহাঙ্গীর কবির চৌধুরী সহ অন্যান্য নেতৃবৃন্দ মৃত্যুবরণকারী ৩ জনের পরিবারের হাতে বিশ হাজার টাকা করে ৬০ হাজার টাকার চেক তুলে দেন।
এসময় সমিতির পক্ষ থেকে জাহাঙ্গীর কবির চৌধুরীকে সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য সরোয়ার কামার পাশা, আব্দুল হক, মোহাম্মদ ইকবাল,মফিজ উদ্দিন কন্টাক্টার,প্রবীণ শ্রমিক নেতা সেলিম উদ্দিন, মুক্তার আহমদ, সমিতির অর্থ সম্পাদক ওবায়দুল হক জুয়েল সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *