ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন
সৌদির ক্লাবে বছরে ২০৭ মিলিয়ন ডলার চাচ্ছেন রোনালদো
স্পোটস ডেস্ক ::

কাতার বিশ্বকাপের মাঝেই পর্তুগালের অধিনায়ক ও ক্লাব ফুটবলে ম্যানচেস্টার ইউনাইটেডের ছেড়ে আসা তারকা খেলোয়াড় ক্রিশ্চিয়ানো রোনালদোকে লোভনীয় অফার দিয়ে রেখেছিল সৌদি আরবের আল নাসর ক্লাব।

সৌদির এ ক্লাব তিন বছরের চুক্তিতে রোনালদোকে ২২৫ মিলিয়ন ডলার দিতে চেয়েছিল। খেলতে পারবেন ৪০ বছর বয়স পর্যন্ত।বর্তমানে তার বয়স ৩৭ বছর।

কিন্তু রোনালদো সৌদি ক্লাবটির কাছে বছরে ২০৭ মিলিয়ন ডলার চেয়েছেন।স্পেনের পত্রিকা মার্কা এ খবর প্রকাশ করেছে।খবর আল-আরাবিয়ার।

আল নাসরসহ মধ্যপ্রাচ্যের বেশ কয়েকটি ক্লাবের দৃষ্টি এখন রোনালদোর ওপর। ম্যানইউর সঙ্গে বিচ্ছেদের পর বিশ্বের যে কোনো ক্লাবে যেতে এখন আর কোনো বাধা নেই পর্তুগাল অধিনায়কের।

সেই চিন্তা থেকেই আল নাসর আগে থেকেই প্রস্তাব দিয়ে রেখেছিল। তাদের প্রস্তাব অনুযায়ী, রোনালদো প্রতি মৌসুমে পাবেন ৭৫ মিলিয়ন ডলার। তবে বছরে চাচ্ছেন ২০৭ মিলিয়ন ডলার।

সৌদি ক্লাবটির সঙ্গে আড়াই বছরের চুক্তি করতে চান রোনালদো। কারণ, এখনই তার বয়স ৩৭ বছর।৪০ বছর পর্যন্ত তিনি খেলার ইচ্ছা পোষণ করেছেন।

আপাতত তিনি বিশ্বকাপে পর্তুগালের ম্যাচে ফোকাস করছেন।কাতার বিশ্বকাপের সবচেয়ে বড় অঘটন ঘটিয়ে বিশ্বকে তাক লাগিয়ে দিয়েছে সৌদি আরব। মুসলিম বিশ্বের অন্যতম এই দেশের ফুটবলাররা লিওনেল মেসির নেতৃত্বাধীন আর্জেন্টিনাকে ২-১ গোলে হারিয়ে চমক দেখায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *