ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন
রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলি, নিহত ২
উখিয়া নিউজ ডেস্ক :

কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পৃথক ঘটনায় আরসা-আরএসও সন্ত্রাসীদের গোলাগুলিতে দুজন নিহত হয়েছেন। সোমবার (১৬ সেপ্টেম্বর) ভোরে উখিয়ার জামতলী এবং রবিবার মধ্যরাতে কুতুপালং লাল পাহাড়ে এ ঘটনা ঘটে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, লাল পাহাড়ের ৪ নম্বর এক্সটেনশন ক্যাম্পের সি-১ ব্লকের রশিদ আহমেদের ছেলে কবির আহমেদ (২৭) এবং জমতালী ১৫ নম্বর ক্যাম্পে নিহত হয়েছেন মৃত হাবিবের ছেলে নুর বশর (৫৪)।

পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে ১৫ নম্বর ক্যাম্পের নিজ ঘর থেকে নুর বশরকে ৩০/৪০ জন অস্ত্রধারীরা ধরে রাস্তার উপর এনে গুলি করে। যার একটি গুলি বুকের বাম পাশে এবং অপর গুলি বাম পাশের কোমরে লেগে ঘটনাস্থলে মারা গেছে বশর। আর সোমবার ভোরে কবির আহমেদকে ঘরে সামনে গুলি করে এবং চাকু দিয়ে একাধিক আঘাত করে হত্যা করে। মরদেহ দুইটি সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা কার্যক্রম প্রক্রিয়াধীন। বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক আছে। পুলিশি টহল ও গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করা হয়েছে।

ওসি শামীম হোসেন হোসেন বলেন, ‘প্রাথমিকভাবে দুটি সন্ত্রাসী গোষ্ঠীর গোলাগুলির ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার পুলিশ ও এপিবিএন সদস্যরা পৃথক ঘটনাস্থলে রয়েছে। সুরতহাল রিপোর্ট করে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *