ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
ভালো পরিকল্পনা করেছিলাম, বাস্তবায়ন করতে পারিনি : সাকিব
উখিয়া নিউজ ডেস্ক :

জয়ের ছন্দ ধরে রাখার স্বপ্ন নিয়েই মাঠে নেমে মুদ্রার উল্টো পিঠ দেখল বাংলাদেশ। বাজে বোলিং-ব্যাটিংয়ে ১৩৭ রানে হার মেনেছে ক্যাপ্টেন সাকিব আল হাসানের দল।

ধর্মশালায় ইংল্যান্ডের বেঁধে দেওয়া ৩৬৫ রানের চ্যালেঞ্জিং টার্গেটের জবাবে পুরো ৫০ ওভারও খেলতে পারেনি টাইগাররা। ৪৮.২ ওভারে ২২৭ রানেই গুটিয়ে গেছে বাংলাদেশের ইনিংস।

ম্যাচ শেষে সম্প্রচার মাধ্যমে বাঁ-হাতি স্পিন অলরাউন্ডার বলেছেন, ‘গত রাতে বৃষ্টি ছিল। টস জেতাটা খুব ভালো ব্যাপার ছিল। পেসারদের জন্য উইকেটে কিছু সুবিধা ছিল। কিন্তু তারা তা নিতে পারেনি। আমরা শেষ ১০ ওভারে ভালো বোলিং করেছি। কিন্তু ৩৫০ রান তাড়া করা সব সময়ই কঠিন। আমাদের পরিকল্পনা ভালো ছিল, কিন্তু তা বাস্তবায়ন করতে পারিনি।’

সাকিব বলেন, ৩২০ রান হলে ধর্মশালায় তা তাড়া করা যেত। বোলাররা ভালো জায়গায় বল করে শুরুতে মোমেন্টাম ধরতে পারলে তাদের আটকানো সম্ভব ছিল বলেও মনে করেন সাকিব।

তিনি আরও বলেন, ‘বল সুইং করছিল, ভালো জায়গায় বল করে মোমেন্টাম হাতে নিতে হতো। কারণ একবার তারা মোমেন্টাম পেয়ে গেলে তাদের আটকে রাখা খুব কঠিন। আমার মনে হয়, তারা ৩৮০-৩৯০ রান করার পথে ছিল। সেখান থেকে আমরা তাদের আটকে রাখতে পেরেছিলাম। এখানে ৩২০ রান তাড়া করার মতো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *