ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
বিয়েতে কাঁচামরিচ না দেওয়ায় সংঘর্ষ
উখিয়া নিউজ ডেস্ক :

বিয়ের দাওয়াতে কাঁচামরিচ না দেওয়ায় পটুয়াখালীর বাউফলে দুপক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ জুলাই) রাতে বাউফলের কনকদিয়া ইউনিয়নের কুম্ভখালী গ্রামে এ ঘটনা ঘটে। বগা পুলিশ ফাঁড়ির এসআই মো. সোহেল কালবেলাকে এ তথ্য জানান।

জানা গেছে, তিন ঘণ্টাব্যাপী ধাওয়া-পাল্টা ধাওয়ায় কনে ও বর উভয় পক্ষের আত্মীয়স্বজনসহ অন্তত ১৫ জন আহত হন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে বাউফল স্বাস্থ্য কমেপ্লেক্স ও বরিশাল শের-ই-বাংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, কুম্ভখালী গ্রামের মো. নিজামের ছেলে মেহেদীর সঙ্গে ঝিলনা গ্রামের বকু ফকিরের মেয়ে সুখীর পারিবারিকভাবে বিয়ে হয়। মঙ্গলবার ছেলেপক্ষ মেয়ের বাড়ির অনুষ্ঠানে আসে এবং খাবারে সালাদ না দেওয়ায় মেয়েপক্ষের সঙ্গে তর্কবিতর্ক হয়। এরই জেরে উভয়পক্ষের লোকজন লাঠি ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে বিয়ের প্যান্ডেল, চেয়ার-টেবিল ও আসবাবপত্র ভাঙচুর করে এবং অতিথি আপ্যায়নের জন্য রান্না করা খাবার নষ্ট করে। এ সময় উভয় পক্ষের ধাওয়া-পাল্টা ধাওয়ায় ১৫ জন আহত হয়।

এ ব্যাপারে বরের বড় ভাইয়ের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

তবে বগা পুলিশ ফাঁড়ির এসআই মো. সোহেল বলেন, মঙ্গলবার বিকেলে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। এ ঘটনায় কেউ থানায় কোনো অভিযোগ দেয়নি। হাসপাতালে উভয় পক্ষের লোক ভর্তি রয়েছে।

বাউফল থানার ওসি আরিচুল হক জানান, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *