ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
প্রধানমন্ত্রীকে না বলা অসম্ভব, গণভবন থেকে বেরিয়ে তামিম
স্পোটস ডেস্ক ::

রাগ-ক্ষোভ আর অভিমান ভুলে প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন তামিম ইকবাল। শুক্রবার বিকালে গণভবন থেকে বের হয়ে সংবাদমাধ্যমকে এমনটি বলেছেন দেশসেরা এই ওপেনার।

তামিম বলেন, আজ দুপুরবেলায় আমাকে মাননীয় প্রধানমন্ত্রী তার বাসায় দাওয়াত করেছিলেন। ওনার সঙ্গে অনেকক্ষণ আমরা আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার অবসর এই মুহূর্তে তুলে নিচ্ছি। কারণ আমি সবাইকে না বলতে পারি কিন্তু দেশের যে সবচেয়ে বড় ব্যক্তি, তাকে না বলা আমার পক্ষে অসম্ভব।

এদিন তামিম ইকবাল স্ত্রীকে সঙ্গে নিয়ে গণভবনে যান। তাদের সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন ও জাতীয় দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে বিসিবি সভাপতি ও মাশরাফির বড় ভূমিকা ছিল জানিয়ে তামিম বলেন, অবশ্যই নাজমুল হাসান পাপন ভাই ও মাশরাফি ভাইয়ের বড় ভূমিকা ছিল। মাশরাফি ভাই আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সাথে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড় মাসের জন্য একটা ছুটিও দিয়েছেন। আমি যেন মানসিকভাবে আরেকটু ফ্রি হতে পারি।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার সকালে চট্টগ্রামে সংবাদ সম্মেলন করে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। ৫ অক্টোবর ভারতে শুরু হতে যাওয়া ওয়ানডে বিশ্বকাপের আগে তার হঠাৎ অবসরের ঘটনায় পুরো দেশ চমকে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *