ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
দম্পতির ইয়াবা কারবারে সহযোগী ভাতিজা, গ্রেফতার ৩
উখিয়া নিউজ ডেস্ক :

স্বামী মাহমুদুল হাসান (৪১) ইয়াবা কিনতেন আর স্ত্রী মীম আক্তার (২২) তার কাছে রাখতেন। পরে সেগুলো পৌঁছে দিতেন ভাতিজা সোহাগ মিয়া (৩৭)। এভাবেই আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীর মিরপুর এলাকায় ইয়াবার ব্যবসা করছিলেন হাসান-মীম দম্পতি‌‌‌‌‌। অবশেষে মিরপুর মডেল থানা পুলিশ তাদের ১৩ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে মিরপুর মডেল থানার শেওড়াপাড়া আলী ভবনের একটি ফ্ল্যাট থেকে তাদের গ্রেফতার করা হয়।

রাতে বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর মডেল থানার ওসি মো. মহসিন।

ওসি জানান, গ্রেফতার মাহমুদুল তালিকাভুক্ত মাদক কারবারি। তিনি মূলত ইয়াবার কারবার করেন। তিনি টেকনাফ থেকে ইয়াবা এনে ঢাকাসহ পার্শ্ববর্তী জেলায় সরবরাহ করেন। আর তার এই কাজে সহযোগিতা করেন তার স্ত্রী মীম এবং ভাতিজা সোহাগ। স্ত্রী ইয়াবা সামলে রাখেন। আর ভাতিজা সোহাগ উবারে গাড়ি চালানোর ছদ্মবেশে তা বিভিন্ন স্থানে পৌঁছে দেন।

মহসিন জানান, আজ বেলা সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে শেওড়াপাড়ায় আলী ভবন থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে ঘরে তল্লাশি চালিয়ে আলমারিতে বিশেষ কায়দায় রক্ষিত ১২ হাজার, সোহাগের কাছ থেকে ৬০০ এবং মীমের কাছ থেকে ৪০০ পিস ইয়াবাসহ মোট ১৩ হাজার ইয়াবা উদ্ধার করা হয়। এসব ইয়াবার আনুমানিক মূল্য ৩৯ লাখ টাকা। গ্রেফতার মাহমুদুলের বিরুদ্ধে বিভিন্ন থানায় চারটি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *