ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
তাপসের পছন্দ ব্রাজিল, আতিকুলের ব্রাজিল-আর্জেন্টিনা দুটোই
উখিয়া নিউজ ডেস্ক :

ফুটবল বিশ্বকাপের জ্বরে কাঁপছে গোটা বিশ্ব। বাদ যায়নি বাংলাদেশও। বিভিন্ন বয়সের ও শ্রেণি-পেশার মানুষ বিশ্বকাপে নিজের পছন্দের দলের সমর্থনে গলা ফাটাচ্ছেন। এই তালিকা থেকে ঢাকার দুই সিটি মেয়রও বাদ যাননি। তারাও জানিয়েছেন প্রিয় দলের প্রতি সমর্থনের কথা।

এর মধ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পছন্দ ব্রাজিল। কিন্তু ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলামের পছন্দ ব্রাজিল-আর্জেন্টিনা দুটোই।

ব্যারিস্টার তাপস বলেন, ছোটবেলা থেকেই ব্রাজিলের খেলোয়াড় পেলেকে দেখেছি। রোনালদিনহো, রোনাল্ডো, রবার্তো কার্লোসকে পছন্দ হতো।

তিনি আরও বলেন, আর্জেন্টিনা আর ব্রাজিল চিরপ্রতিদ্বন্দ্বী। পেলের পরই ম্যারাডোনার স্থান। তাকেও আমার পছন্দ। আর্জেন্টিনার মেসিকেও পছন্দ। পর্তুগালের রোনালদোকেও পছন্দ। ব্রাজিলের নেইমার আছে।

মেয়র তাপস বলেন, ব্রাজিল ও আর্জেন্টিনার খেলা কখনও মিস করি না। এ দুই দলের খেলা যখন দেখি, তখন মনে হয় ব্রাজিলই জিতুক। এবার ফ্রান্সও ভালো দল। এর আগেও তারা ভালো খেলেছে। জিনেদানি জিদানকেও পছন্দ। এমবাপ্পেও ভালো ফুটবলার।

এদিকে দুই চিরপ্রতিন্দ্বন্দ্বী ব্রাজিল ও আর্জেন্টিনার প্রতি সমর্থন জানিয়ে উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম বলেন, দুই দলের খেলাই আমার ভালো লাগে।

তিনি আরও বলেন, আমি নিয়মিত খেলা দেখি। খেলাধুলার প্রতি আমার বিশেষ দুর্বলতা রয়েছে। আর ফুটবলের কথা তো বলাই বাহুল্য।

ডিএনসিসি মেয়ার বলেন, বিশ্বকাপ উপলক্ষে মিরপুরের প্যারিস রোডসহ কয়েকটি স্থানে বড় পর্দায় খেলা দেখানোর ব্যবস্থা করেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *