ঢাকা, শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
টেকনাফে র‌্যাবের অভিযানে গ্রেফতারি পরোয়ানাভুক্ত এক আসামি গ্রেফতার
আব্দুস সালাম,টেকনাফ ::

কক্সবাজারের টেকনাফ থানাধীন কাঞ্জরপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত জাফর আলম (৪৬) নামে এক আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

গ্রেফতারকৃত আসামি হলেন,টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নের কাঞ্জরপাড়া এলাকার মৃত পেঠান আলীর ছেলে জাফর আলম (৪৬)।

কক্সবাজার র‌্যাব-১৫ অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মোঃ আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রবিবার (২ জুলাই) সন্ধ্যায় র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের একটি চৌকস অভিযানিক দল টেকনাফ মডেল থানাধীন কাঞ্জরপাড়া এলাকায় গ্রেফতারি পরোয়ানাভুক্ত পলাতক আসামি গ্রেফতারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে র‌্যাবের অভিযানিক দল বর্ণিত এলাকায় মাদক মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি টেকনাফ হোয়াইক্যং ইউনিয়নেরকাঞ্জরপাড়ার জাফর আলম (৪৬) কে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামি উক্ত মাদক মামলার সাথে জড়িত এবং গ্রেফতার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করছিল বলে মর্মে জানায়। উল্লেখ্য, ধৃত আসামীর বিরুদ্ধে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানার মামলা নং-০২, তারিখ-০১/১২/২০১৮ খ্রিঃ, ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ১৯(১) এর ৯(ক)/২ ধারায় মামলা রয়েছে।

তিনি আরো জানান,গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পূর্বের মামলার গ্রেফতারি পরোয়ানা মোতাবেক পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *