ঢাকা, রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৪ পূর্বাহ্ন
জামিনে বেরিয়ে ফের ইয়াবা কারবারে উখিয়ার ফখরুল
উখিয়া নিউজ ডেস্ক :

ইয়াবা নিয়ে গ্রেফতার হয়ে দীর্ঘদিন জেল খেটে জেল থেকে বেরিয়ে ফের ইয়াবা কারবারে জড়িয়ে পড়েছে উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের হাজমরোড় এলাকার চিহ্নিত ইয়াবা কারবারী ফখরুল।

জানা যায়, ইতিপূর্বে ইয়াবার বৃহত্তর চালান নিয়ে প্রশাসনের হাতে আটক হয়ে দীর্ঘদিন জেল হাজতে ছিলো ফকরুল। কিন্তু মোটা অংকের টাকার বিনিময়ে জামিনে মুক্ত হয়ে ফের ইয়াবা কারবারের জড়িয়ে পড়েছে সে। ফখরুলের সিন্ডিকেট প্রশাসনের নাকের ডগার উপর দিয়ে ইয়াবা কারবার চালিয়ে গেলেও ধরা ছোয়ার বাইরে রয়েছে।

নাম প্রকাশ না করার শর্তে এলাকার বেশ কয়েকজনের অভিযোগ ফখরুল রোহিঙ্গা ক্যাম্প ভিত্তিক ইয়াবা কারবারিদের সাথে সখ্যতা গড়ে তোলে সিন্ডিকেটের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে ইয়াবা পাচার করে যাচ্ছে। তার সিন্ডিকেট সদস্যরা বিভিন্ন কৌশলে রোহিঙ্গা ক্যাম্প থেকে ইয়াবা সংগ্রহ করে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গতিবিধি পর্যবেক্ষণ করে একেক দিন একেক রোডে ইয়াবা পাচার করে থাকে। ইতিমধ্যেই ইয়াবা ব্যবসার কারো টাকায় ফখরুল প্রায় কোটি টাকা ব্যয়েসরকারি খাস জায়গায় বিশাল মার্কেট ও ভবন নির্মাণ করে যাচ্ছে। এলাকায়ও বেশ কিছু জমি কিনেছে ফখরুল। হঠাৎ তার কোটি টাকার উৎস নিয়ে এলাকায় ব্যাপক কৌতুহলের সৃষ্টি হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *