ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৮ পূর্বাহ্ন
চট্টগ্রামে অস্ত্র-গুলিসহ শীর্ষ সন্ত্রাসী বুশ গ্রেপ্তার
উখিয়া নিউজ ডেস্ক :

চট্টগ্রাম নগর পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী শহিদুল ইসলাম বুশ প্রকাশ বুইস্যাকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাত দেড়টার দিকে নগরের চান্দগাঁও বহদ্দারহাট পানি উন্নয়ন বোর্ডের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার শহিদুল ইসলাম বুইস্যা (২৫) ভোলা জেলার দৌলতখান থানার ভাণ্ডারীর বাড়ির মোহাম্মদ আলীর ছেলে। তিনি নগরের পাঁচলাইশ থানার পশ্চিম ষোলশহর এলাকায় থাকেন। তার বিরুদ্ধে নগরের বিভিন্ন থানায় ছয়টি মামলা রয়েছে।

চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্র জানায়, নগরের পাঁচলাইশ ও চান্দগাঁও কেন্দ্রিক বুইস্যার একটি সন্ত্রাসী গ্রুপ রয়েছে। গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন কারাগারে ছিলেন বুইস্যা। কিছুদিন আগে জামিনে বের হয়ে সহযোগীদের জড়ো করে ফের অপরাধে জড়িয়ে পড়েন তিনি। তার বিরুদ্ধে বহদ্দারহাট এলাকায় চাঁদাবাজি, মাদক নিয়ন্ত্রণ ও ছিনতাইয়ের অভিযোগ রয়েছে।

চান্দগাঁও থানার ওসি মঈনুর রহমান বলেন, একদল ছিনতাইকারী অস্ত্র নিয়ে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছে খবর পেয়ে অভিযান চালানো হয়। এসময় অস্ত্র ও টিপ ছোরাসহ চান্দগাঁও থানার তালিকাভুক্ত সন্ত্রাসী শহিদুল ইসলাম বুইস্যাকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে মাদক, চাঁদাবাজি, ছিনতাই ও অস্ত্রসহ ছয়টি মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *