ঢাকা, রবিবার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
চকরিয়ায় ভবনের সিঁড়িচাপা পড়ে নিহত ২
উখিয়া নিউজ ডেস্ক :

কক্সবাজারের চকরিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণকাজের পাইলিংয়ে ব্যবহৃত সিঁড়ি ছিটকে চাপা পড়ে দুই পথচারী নিহত হয়েছেন। শনিবার (৬ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার ফাঁসিয়াখালীস্থ খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন ফাঁসিয়াখালী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কিসমত পাড়া সিদ্দিক আহমদের ছেলে আবদু শুক্কুর (৫৫) ও মৃত কালা মিয়ার ছেলে সোলতান আহমদ (৪৫)।

বিষয়টি  নিশ্চিত করেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী।

ফাঁসিয়াখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হেলাল উদ্দিন জানান, শনিবার বিকেলের দিকে ফাঁসিয়াখালী খোন্দকার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণকাজের ফাইলিংয়ে ব্যবহৃত রিক মেশিনের সিঁড়ি ছিটকে পড়ে স্থানীয় দুই ব্যক্তি গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে পৌর শহরের একটি হাসপাতালে ভর্তি করেন।

তিনি আরও বলেন, দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, পুলিশ নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *