ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
ঘরের মেঝে খুঁড়ে মায়ের লাশ উদ্ধার, ছেলে আটক
উখিয়া নিউজ ডেস্ক :

রংপুরের কাউনিয়া উপজেলায় বুধবার সন্ধ্যায় ঘরের মেঝে খুঁড়ে জমিলা বেগম (৬০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। জমিলা উপজেলার হারাগাছ ইউনিয়নের সিট নাজিরদহ গ্রামের লাল মিয়ার স্ত্রী। এ ঘটনায় নিহত জমিলার ছেলে জামিল মিয়াকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

জমিলার কয়েকজন প্রতিবেশী ও পুলিশ সূত্রে জানা গেছে, জামিলের বাবা আরেকটি বিয়ে করে অন্যত্র বসবাস করেন। ওই বাড়িতে জামিল ও তাঁর মা জমিলা থাকতেন। গত শনিবার সকাল থেকে জমিলার খোঁজ মিলছিল না। এর পর থেকে স্বজনেরা বিভিন্ন স্থানে খোঁজখবর নিয়েও তাঁকে পাননি। বুধবার সন্ধ্যায় জমিলার বাড়িতে গিয়ে তাঁর ঘরের মেঝে উঁচু এবং পচা দুর্গন্ধ ভেসে আসায় প্রতিবেশীদের সন্দেহ হয়। এ সময় স্থানীয় বাসিন্দাদের সহায়তায় জমিলার ছেলে জামিলকে আটক করে পুলিশে খবর দেন তাঁরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাঁর লাশ উদ্ধার করে।

লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে রংপুরের সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান, পারিবারিক বিরোধে গত শুক্রবার রাতে জামিল তাঁর মায়ের শয়নকক্ষে ঢুকে তাঁকে শ্বাসরোধে হত্যা করেন। এরপর ঘরের মেঝে খুঁড়ে মায়ের লাশ পুঁতে রাখেন তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জামিল তাঁর মাকে হত্যা করে পুঁতে রাখার কথা স্বীকার করেছেন। তাঁর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *