ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ১১:৩১ অপরাহ্ন
কেউ এক টাকা খরচ করলে আমার কর্মীরা ৫ টাকা করবে: এমপি কমল
উখিয়া নিউজ ডেস্ক :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হতে চাওয়া আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে ভোটের মাঠে কথা বলে জানিয়েছেন সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল।

তিনি বলেন, এ নির্বাচনে কেউ এক টাকা খরচ করলে আমার কর্মীরা পাঁচ টাকা খরচ করবে। আর এ টাকার যোগান দেবে আমার নেতারা। সুতরাং ভয় পাওয়ার কিছুই নেই। যে নির্বাচন করবে করুক। কক্সবাজার-৩ আসনে বিপুল ভোটে জয় লাভ করবো।

মঙ্গলবার (২৮ নভেম্বর) বিকেলে নিজের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন সাইমুম সরওয়ার কমল।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজার-৩ (সদর-রামু-ঈদগাঁও) থেকে নৌকার মনোনয়ন পাওয়ায় পর মঙ্গলবার (২৮ নভেম্বর) কক্সবাজার আসেন তিনি। তাকে রাজকীয়ভাবে বরণ করেছেন আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিকেল ৪টায় ঢাকা থেকে উড়োজাহাজে কক্সবাজার বিমানবন্দরে পৌঁছালে হাজারো কর্মী কমলকে বরণ করেন। এ সময় ‘নৌকা’ স্লোগানে মুখরিত হয়ে ওঠে বিমানবন্দর এলাকা।

নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে কমল বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বদন্যতায় বদলে গেছে কক্সবাজার। গ্রামগঞ্জের সব রাস্তা পাকা হয়েছে, ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে, আন্তর্জাতিক বিমানবন্দর, ক্রিকেট স্টেডিয়াম, রেললাইন, মেডিকেল কলেজ, খুরুশকুলে আশ্রয়ণ প্রকল্প, ঈদগাঁওকে উপজেলায় রূপান্তর, বাঁকখালী নদীতে নির্মিত নান্দনিক ব্রিজ শেখ হাসিনা সরকারের অবদান। অসম্পূর্ণ কাজ শেষ করতে হবে। এর জন্য সবার সহযোগিতা চাই।

কমল আরও বলেন, অতীতে মানুষের জন্য কাজ করেছি। নিজের জন্য কিছুই করিনি। এবার নির্বাচিত হলে আগের চেয়ে বেশি সেবা নিশ্চিত করবো। সুশাসন প্রতিষ্ঠা করবো। আর কক্সবাজারে যেসব মানুষ খাস জমিতে বাস করছেন তাদের জন্য জমি বন্দোবস্ত করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- কক্সবাজার পৌরসভার মেয়র মাহাবুবুর রহমান চৌধুরী, কাউন্সিলর রাজবিহারী দাশ, ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, কক্সবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল করিম, সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান, চৌফলদন্ডি ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান, কক্সবাজার পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল হক মনির, রামু উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইব্রাহিম খলিল, রামু উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তপন মল্লিক সাধারণ সম্পাদক আবু বক্করসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দলের নেতাকর্মী।

© জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *