ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৪৭ অপরাহ্ন
কক্সবাজারের হোটেল সীগাল থেকে আইনজীবীর লাশ উদ্ধার
উখিয়া নিউজ ডেস্ক :

কক্সবাজার সমুদ্র সৈকত সংলগ্ন অভিজাত আবাসিক হোটেল থেকে গাজী এম শওকত হাসান (৫০) নামের এক আইনজীবীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে সীগাল হোটেলের একটি কক্ষ থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। কীভাবে ওই আইনজীবী মারা গেছেন তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মারা যাওয়া গাজী এম শওকত হাসান (৫০) কুমিল্লা জেলার সদর উপজেলার দুর্গাপুর অশোকতলা এলাকার মৃত গাজী মোস্তফার ছেলে। তিনি সুপ্রিম কোর্টের  আইনজীবী এবং সিটি ব্যাংকের আইন কর্মকর্তা।

হোটেল কর্তৃপক্ষের বরাতে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত উপ-মহাপরিদর্শক (এডিআইজি) মো. আপেল মাহমুদ বলেন, গত ৩০ জানুয়ারি গাজী এম শওকত হাসানসহ কয়েকজন কক্সবাজার ঘুরতে আসেন। ওই দিন তারা হোটেল সীগালে ওঠেন। গাজী এম শওকত হাসান ৩০৮ নম্বর কক্ষে ছিলেন। আজ শুক্রবার সকালে হোটেল কক্ষের মেঝেতে শওকত হাসানকে তার বন্ধুরা অবচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন। পরে হোটেলটির কর্মচারীদের সহায়তায় গাজী এম শওকত হাসানকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে আসেন তার সঙ্গীরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক গাজী এম শওকত হাসানকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো বলেন, মারা যাওয়া ব্যক্তির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) মো. আশিকুর রহমান বলেন, হোটেল সীগালের কর্মচারীরাসহ কয়েকজন মিলে এক পর্যটককে হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। মারা যাওয়া ব্যক্তির শরীরে আঘাতের কোনো চিহ্ন না থাকলেও মৃত্যুর কারণ পরিষ্কার না। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *