ঢাকা, রবিবার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন
উখিয়া নির্বাচন অফিসের ব্যানারে মনোনয়নপত্রের একটি ‘ন’ উধাও
নিজস্ব প্রতিবেদক ::

উখিয়ার রাজাপালং ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র জমা শেষে, যাচাই-বাছাইয়ের ব্যানারে মনোনয়ন পত্রের জায়গায় লেখা আছে মনোনয়পত্র। এখানে মনোনয়নের শেষের ‘ন’ টা উধাও হয়ে গেছে। যেটা হয়েছে মনোনয় পত্র। এমন ভুলটি করে উখিয়া উপজেলা নির্বাচন অফিস।

শুক্রবার (০৫ জুলাই) মনোনয়ন পত্র যাচাই-বাছাইয়ের সময় পেছনে টাঙানো ব্যানারে এই ভুলটি কারো চোখে না পড়লেও সামাজিক মাধ্যমে ছড়াছড়ি হয়। এ নিয়ে সর্বমহলে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া। কারণ এটি একটি দায়িত্বশীল সরকারী প্রতিষ্ঠান।

এই বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মিজানুর রহমান বলেন, এটা প্রিন্টিং মিস্টেক ছিল। ব্যানারের বানান ভুল হওয়াটা অনাকাঙ্ক্ষিত। লেখা পাঠানোর সময় আমরা ঠিকঠাক পাঠিয়েছিলাম।

উল্লেখ্য এই নির্বাচনে প্রার্থীতা আপিলের সময় ৬থেকে ৮ জুলাই, আপিল নিষ্পত্তি (৯ জুলাই) মঙ্গলবার, প্রার্থোতা প্রত্যাহার (১০ জুলাই) বুধবার, প্রতীক বরাদ্দ (১১ জুলাই) বৃহস্পতিবার।

আগামী ২৭ জুলাই ইভিএম পদ্ধতিতে ১৫টি ভোট কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। রাজাপালং ইউনিয়নে মোট ভোটার রয়েছে ৪২৫৯৮ জন। এর মধ্যে ২২১৮৭ জন পুরুষ ও ২০৪১১ জন মহিলা ভোটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *