ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন
উখিয়ায় বিদেশী পিস্তল সহ রোহিঙ্গা সন্ত্রাসী আটক
উখিয়া নিউজ ডেস্ক :

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে বিশেষ অভিযান পরিচালনা করে বিদেশী পিস্তলসহ এক রোহিঙ্গাকে আটক করেছে ১৪ এপিবিএন। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, ২ রাউন্ড পিস্তলের গুলি, ৫ রাউন্ড রাইফেলের গুলি এবং ১টি বাটন মোবাইল উদ্ধার করা হয়।

সোমবার দুপুরে ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের সহ অধিনায়ক মোঃ আরেফিন জুয়েল অভিযানের সত্যতা  নিশ্চিত করে জানিয়েছেন, গতকাল রোববার বিকেল সাড়ে তিনটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প-১৮ এর ব্লক –জি/৪৫ এবং ক্যাম্প-২০ (এক্সঃ), ব্লক-এস/৪-বি/১ এই অভিযান পরিচালনা করা হয়। এ সময় মুজিবুর রহমান (২৩) কে আটক করা হয়। সে উখিয়ার ক্যাম্প-১৮ এর মো. রফিকের ছেলে।
১৪ এপিবিএ এর অধিায়ক (অতিরিক্ত ডিআইজি) মো: ইকবাল জানিয়েছেন, এপিবিএন পুলিশ রোহিঙ্গা ক্যাম্পে  আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক, মাদক ও অস্ত্র  উদ্ধারে নিয়মিত অভিযান অব্যাহত রেখেছে। এ ধারাবাহিকতায়  ওয়ালাপালং পুলিশ ক্যাম্প এর ক্যাম্প কমান্ডার ও সহকারী পুলিশ সুপার অনীশ কীর্ত্তনীয়া অস্ত্রসহ রোহিঙ্গাকে আটক করে। পরে তাকে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে উখিয়া থানার অফিসার ইনচার্জ মো: শামীম হোসেন জানিয়েছেন, ধৃত আসামীকে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে জেল হাজতে প্রেরণ করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *