ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৬ অপরাহ্ন
উখিয়ায় ওয়ানএক্স বিটের মাস্টার এজেন্ট ওসমান, নজরদারী জরুরি
মহিবুল্লাহ চৌধুরী উখিয়া থেকে ফিরে ::

উখিয়া উপজেলার ও রোহিঙ্গা ক‌্যাম্পসহ সর্বত্র এক ভয়াবহ নেট ওয়ার্কের (অনলাইন জোয়া) ওয়ানএক্স বিটেসহ বিভিন্ন জুঁয়ারএ্যাপস’র ছায়াতলে হাজারও ছাত্র, যুবক ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের জীবন ধবংস করছে মাষ্টার এজেন্ড ওয়ানএক্স বিটের সম্রাট ওসমান।

পুরো উখিয়া উপজেলা ও কুতুপালং ক‌্যাম্পসহ অনলাইন জুঁয়া ওয়ানএক্স বিটের সম্রাট ওসমানের মাধ‌্যমে অনলাইন জোয়ার টাকা লেনদেন করার অভিযোগ উঠেছে।

এই অনলাইন জোয়ার প্রভাবের কারনে টাকা যোগার করতে গিয়ে নানান অপরাধে জড়িয়ে পড়ছে স্কুল কলেজে পড়ুয়া ছাত্র ও যুবকরা। আবার কেউ কেউ জোয়ার টাকা জোগার করতে গিয়ে জড়িয়ে পড়ছে অপহরণ ও খুনের ঘটনায়ও যা দুঃখজনক , এই অনলাই জোয়ার মাষ্টার এজেন্ড মোঃ উসমান’কে আইনের আওতায় আনার জন‌্য প্রশাসনের দাবি জানিয়েছে উখিয়ার সুশিল সমাজ।

এক অনুসন্ধানে উঠে এসেছে ওয়ানএক্স বিটে মোঃ উসমানের’র আরো চাঞ্চল‌্যকর তথ‌্য, পুরো উখিয়া উপজেলা জুড়ে তার এমন অপরাধে ভয়ে কেউ মুখ নাখুললেও একাধিক স্থানীয়রা এসব তথ‌্য নিশ্চিত করেছেন। এবং ওয়ানএক্স বিটে’র সম্রাট মোঃ উসমান’কে গ্রেফতার দাবি করছে স্থানীয়রা।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক কলেজ পড়ুয়া ছাত্র বলেন, অনলাইন ওয়ান এক্সবিটের সম্রাট উসমান এখন ওয়ান এক্সবিটে সম্রাট হিসাবে নিজেকে প্রতিষ্টা করে ফেলেছে।

উখিয়ার এক কলেজ ছাত্র নাম প্রকাশ নাকরার শর্তে অভিযোগ করে এ প্রতিবেদককে বলেন, আমার এক বন্ধু গত ২/১ দিন আগে মাস্টার এজেন্ড উসমান থেকে ২ লক্ষ ৫০ হাজার টাকা ভরেছিল, সে খেলে ৩ লক্ষ ৭০ হাজার টাকা তুলেছে আমার সামনে। উসমান একজন প্রফেশনাল অনলাইন জুঁয়ার সম্রাট বলে অভিযোগ করেন এই কলেজ ছাত্র।

এদিকে ক‌্যাসিনো সম্রাট মোঃ উসমান’কে আইনের আওতায় নিয়ে আসার জন্য সংশ্লিষ্ট প্রশাসন ও র‍্যাব -১৫ হস্তক্ষেপ কামনা করেন স্হানীয় সচেতন মহল।

এ প্রসঙ্গে অভিযোক্ত মোঃ উসমানের কাছে মুঠোফোনে জানতে বার বার ফোন করা হলে ফোন রিসিভ করে নাই।

প্রশাসনের একাধিক গোয়েন্দা সংস্থা এ প্রতিবেদককে বলেন, উখিয়ায় কিছু যুবক অনলাইন ক‌্যাসিনো জুঁয়ায় আশক্ত শুনেছি তবে অনেকেই নজরে আসলেও বাকীদের বিরুদ্ধেও গোয়েন্দা সংস্থার কাজ চলমান আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *