ঢাকা, শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
ইয়াবাসহ তিন মাদক কারবারি গ্রেফতার
উখিয়া নিউজ ডেস্ক :

চট্টগ্রাম মহানগরীতে পৃথক তিন অভিযানে ৫ হাজার ৬০০ পিস ইয়াবাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার (২ সেপ্টেম্বর) চান্দগাঁও ও শাহ আমানত সেতু টোলপ্লাজা এলাকায় কক্সবাজার থেকে চট্টগ্রামমুখী তিনটি যাত্রীবাহী বাস থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনটি বাসই সেন্টমার্টিন ট্রাভেলস কোম্পানির বলে জানিয়েছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। এসব ঘটনায় চান্দগাঁও ও কর্ণফুলী থানায় তিনটি মামলা করা হয়েছে।

গ্রেফতার ব্যক্তিরা হলেন- কক্সবাজার জেলার টেকনাফ উপজেলার হোয়াইকং ইউনিয়নের কানজর পাড়া গ্রামের আবদুল সাত্তার (৩৬), বাহারছড়া ইউনিয়নের বাঘঘোনা বাজারের মো. আবদুল জুবাইর (২০) ও টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার লক্ষীন্দর ইউনিয়নের আকন্দের বাইদ গ্রামের মো. আলম(৩০)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রোপলিটনের (সিএমপি) চান্দগাঁও সার্কেলের উপ-পরিদর্শক (এসআই) মো. ছানাউল্লাহ মিয়া জানান, চান্দগাঁও এক মাইলের মাথা এলাকা থেকে সেন্টমার্টিন ট্রাভেলসের একটি বাস থেকে ১ হাজার ২৫০ পিস ইয়াবাসহ আবদুল সাত্তারকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিএমপি দক্ষিণ সার্কেলের উপ-পরিদর্শক (এসআই) মো. ফাহিম রাজু বলেন, শুক্রবার ভোরে শাহআমানত সেতুর টোলপ্লাজার সামনে থেকে সেন্টমার্টিন ট্রাভেলসের একটি বাস থেকে ৩ হাজার ৬৫০ পিস ইয়াবাসহ আবদুল জুবাইরকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিএমপি উপ-অঞ্চল বন্দর সার্কেলের পরিদর্শক মো. সিরাজুল ইসলাম জানান, শাহ আমানত সেতুর টোলপ্লাজার সামনে থেকে সেন্টমার্টিন পরিবহনের একটি বাস থেকে ৭০০ পিস ইয়াবাসহ মো. আলমকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে কর্ণফুলী থানায় মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *