ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন
ইয়াবা পাচারকালে উখিয়ার জিসান-জিয়াউলসহ আটক ৩
উখিয়া নিউজ ডেস্ক :

সাবানের প্যাকেটে ইয়াবা পাচার করে রাজধানীতে ডেলিভারি করার সময় ১২ হাজার পিস ইয়াবা এবং ৬ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার ঢাকা মহানগরীর যাত্রাবাড়ী এবং গেন্ডারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন, কক্সবাজারের উখিয়ার রত্মাপালং এলাকার মো. খোরশেদ আলম জিসান (৩২), একই এলাকার মো. জিয়াউল হক এবং টেকনাফ উপজেলার হোয়াইকং এলাকার নুরুল আলম।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঢাকা (দক্ষিণ) কার্যালয়ের সহকারী পরিচালক সুব্রত সরকার শুভ জানান, সাবানের কার্টনের ভিতরে সাবানের প্যাকেটে ইয়াবা পাচারকালে যাত্রাবাড়ী থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ কক্সবাজারের মাদক কারবারি মো. খোরশেদ আলম জিসান ও মো. জিয়াউল হককে গ্রেপ্তার করা হয়। পরে একই টিম গেন্ডারিয়া থানা এলাকা থেকে ৬ কেজি গাঁজাসহ নুরুল আলমকে গ্রেপ্তার করে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এই কর্মকর্তা জানান, গ্রেপ্তার খোরশেদ আলম জিসান ও জিয়াউল হক পেশাদার মাদক পাচারকারী। খোরশেদ আলম জিসান আবুল খায়ের গ্রুপের মার্কেটিং ম্যানেজার এবং জিয়াউল হক তার সহযোগী হিসেবে সাবানসহ বিভিন্ন পণ্যের কার্টনে ইয়াবা পাচারকাজে যুক্ত। সড়কপথে বাসে কিংবা ট্রেনে পণ্য সরবরাহের আড়ালে ইয়াবা পাচার করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পৌঁছে দেয়ার কাজে যুক্ত ছিল। তাদের ব্যবহৃত দুটি মোবাইল জব্দ করা হয়েছে, যেগুলোর পরীক্ষা-নিরীক্ষা চলমান আছে। অপর আসামি নুরুল আলম কুমিল্লা থেকে গাঁজা নিয়ে ঢাকার সাভারে যাচ্ছিল বলে জানায়। সে একজন গার্মেন্টস কর্মী এবং সাভার এলাকায় নিজেই গাঁজা বিক্রয় করে।

গ্রেপ্তারদের বিরুদ্ধে যাত্রাবাড়ি এবং গেন্ডারিয়া থানায় পৃথক মামলা করা হয়েছে বলে জানান সুব্রত সরকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *