ঢাকা, বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
আনারস প্রতীকে ভোট চাইলেন জাহাঙ্গীর কবির চৌধুরী
সরওয়ার আলম শাহীন ::

উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক পেয়েই নির্বাচনী মাঠে নেমে পড়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর কবির চৌধুরী।

সোমবার বিকেলে উখিয়া স্টেশনে বিশাল মিছিলের পরে জনতার উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে জাহাঙ্গীর কবির চৌধুরী নিজের আনারস প্রতীকে জনগণের কাছে ভোট চাইলেন।

এ সময় তিনি বলেন আমি বিগত ১৩ বছর রাজাপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম। চেয়ারম্যান থাকাকালীন রাজাপালং ইউনিয়নের অত্যন্ত অঞ্চলে ব্যাপক উন্নয়ন করেছি, মসজিদ মাদ্রাসা,কবরস্থান মন্দির শ্মশানে আমরা অনুদান দিয়েছি। যেভাবে বিগত ১৩ বছর রাজাপালং ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নের রূপান্তর করেছি। আগামীতে যদি আমি উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হই ইনশাল্লাহ আপনাদের সবাইকে সাথে নিয়ে উখিয়াকে আমি একটি উন্নত সমৃদ্ধ আধুনিক উপজেলা হিসেবে গড়ে তুলতে কাজ করবো । আমার এই পথ চলায় আমি আপনাদের সবাইকে সাথী করতে চাই। এবারের নির্বাচন কোন দলীয় নির্বাচন নয়। এটা একটি স্বতন্ত্র নির্বাচন। আনারস প্রতীক নিয়ে আমি আপনাদের মাঝে এসেছি, আমি আপনাদের সন্তান। বিগত ১৩ বছর আমি রাজাপালং ইউনিয়নের চেয়ারম্যান ছিলাম, আমি বুকে হাত দিয়ে বলতে পারি, আমি এক টাকাও কারো হক নষ্ট করিনি। আমি নিঃস্বার্থভাবে এই ইউনিয়নের মানুষকে সেবা দিয়েছি। আমার পিতা নুরুল ইসলাম চৌধুরীর স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করে গেছি। জানিনা কতটুকু পেরেছি।

এ সময় অন্যান্য মধ্যে উপস্থিত ছিলেন রাজাপালং ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সালাহ উদ্দিন, উপজেলা যুবলীগের সভাপতি সরওয়ার কামাল পাশা,ভাইস চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন মিন্টু,মুজিবুল হক আজাদ, রিয়াজুল হক,আকতার উদ্দিন টুনুসহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ,ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিপুল পরিমাণ কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *