ঢাকা, রবিবার ০৩ মার্চ ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
‌‘কেন্দ্র দখল করলে আমরা করবো, ইনশাআল্লাহ!’
ডেস্ক রিপোর্ট ::

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দ্র দখল করলে নিজেরাই করবেন বলে মন্তব্য করেছেন দেলোয়ার হোসেন দেলু নামের আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের একজন প্রার্থী। তিনি বলেছেন, ‌‘আওয়ামী লীগের টিকিট নিয়ে আপনাদের কাছে এসেছি, আপনাদের কাছে ভোট দাবি করছি, আপনারা আগামী ২৬ তারিখে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন। কোন কেন্দ্র উনি নিজের হাতে নিয়ে যাবে, এগুলো খামাকা (ভুয়া) কথা। কেন্দ্র দখল করলে আমরা করবো, জোর করে ভোট নিলে আমরা নিবো। কারণ আমরা সরকারের প্রতিনিধি! ইনশাআল্লাহ।’

গত শনিবার সন্ধ্যায় নির্বাচনী কার্যালয় উদ্বোধনকালে নোয়াখালীর সদর উপজেলার দাদপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেলু তার বক্তব্যে এসব মন্তব্য করেন। গতকাল রোববার রাতে এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে যা মুহূর্তে ভাইরাল হয়।

দেলোয়ার হোসেন দেলু সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া নৌকা প্রতীকের প্রার্থী।

জানা গেছে, ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর সদর উপজেলার ৯টি ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে ইউনিয়নগুলোতে আওয়ামী লীগের দলীয় প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। আগামী ৭ ডিসেম্বর অন্য প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

নির্বাচনকে সামনে রেখে গত ৪ ডিসেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে দাদপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ড বারাহীপুর এলাকায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন করেন আওয়ামী লীগ প্রার্থী দেলোয়ার হোসেন দেলু। সেখানে তিনি নিজের নেতাকর্মী ও স্থানীয় ভোটারদের উদ্দেশে বক্তব্য দেন।

এ বিষয়ে জানতে চাইলে দাদপুর ইউনিয়নের নৌকার প্রার্থী দেলোয়ার হোসেন দেলু এমন বক্তব্য দিয়েছেন স্বীকার করে বলেন, ‘আমি অন্য সূত্র ধরে এ কথা বলেছি। ফেসবুকে ভিডিওটি ছড়িয়ে পড়েছে বলে আমি জানতে পেরেছি। এটি আমার ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মিজানুর রহমান শিপনের কাজ। ’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *