ঢাকা, রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন
হোটেল থেকে পালিয়ে ‘আত্মগোপনে’ মুরাদ!
ডেস্ক রিপোর্ট ::

চলচ্চিত্র অভিনেত্রীর সঙ্গে অশ্লীল কথোপকথন ফাঁসের পর রবিবার রাতেই ঢাকা ছেড়ে চট্টগ্রামে যান সদ্য পদত্যাগ করা বিতর্কিত প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সেখানে ওঠেন একটি পাঁচতারকা হোটেলে। পদ হারাতে পারেন কিংবা নিজের অবস্থা বেগতিক বুঝতে পেরে কাউকে কিছু না বলে সেই হোটেল থেকে সটকে পড়েছেন তিনি। বন্ধ রয়েছে ব্যক্তিগত মোবাইল ফোনও।

নাম প্রকাশ না শর্তে চট্টগ্রাম রেডিসন ব্লু’র একাধিক কর্মকর্তা ঢাকা টাইমসকে জানান, সোমবার মুরাদ হাসান তাদের পাঁচতারকা হোটেলে ওঠেন। তবে রাতেই তিনি কাউকে কিছু না জানিয়ে হোটেল ছেড়ে চলে যান।

সূত্রটি বলছে, ডা. মুরাদ হাসান আগেই হোটেলের একরাতের বিল পরিশোধ করেছিলেন। রাতে হোটেল থেকে বের হওয়ার সময় নিয়মানুযায়ী চেকআউট করার কথা থাকলেও তিনি তা না করেই চলে গেছেন।

এর আগে সোমবার দুপুরে বিমানে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান মুরাদ।

এদিকে রেডিসন ব্লু বে ভিউ হোটেলের ব্যবস্থাপক ও জনসংযোগ কর্মকর্তা রাফাত সালমান গণমাধ্যমে বলেন, সোমবার নাগাদ মুরাদ হাসান আমাদের হোটেলে এসেছিলেন। আগেই একটি রুম অগ্রিম ভাড়া করা ছিল, সেখানেই তিনি ওঠেন। তবে মধ্যরাতের আগে কাউকে কিছু না বলে তিনি চলে যান। আমাদের অভ্যর্থনার দায়িত্বে থাকা কেউই ওনার হোটেল ছাড়ার বিষয়টি জানতেন না।

আইনশৃঙ্খলাবাহিনীর অপর একটি সূত্র বলছে, ডা. মুরাদ হাসানের চট্টগ্রামে আসার বিষয় আগে থেকে তাদের কিছু বলা হয়নি। তাই সরকারি নিয়ম অনুযায়ী কোনো প্রটোকলও দেওয়া হয়নি। পরে তারা প্রতিমন্ত্রীর চট্টগ্রামের অবস্থানের কথা জানতে পারেন। কিন্তু হোটেলে গিয়ে তার খোঁজ পাওয়া যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *