ঢাকা, মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
হাথুরুসিংহের বিরুদ্ধে গায়ে হাত তোলার অভিযোগ
উখিয়া নিউজ ডেস্ক :

বিশ্বকাপ ব্যর্থতার কারণ খুঁজতে তিন সদস্যের বিশেষ কমিটি করেছে বিসিবি। এই কমিটিতে আছেন তিন প্রভাবশালী বোর্ড পরিচালক এনায়েত হোসেন সিরাজ, মাহবুবুল আনাম ও আকরাম খান। বিশ্বকাপ চলাকালে  একজন ক্রিকেটাররের গায়ে হাত তোলার মতো গুরুতর শৃঙ্খলাভঙ্গের অভিযোগ উঠেছে হেড কোচ চান্ডিকা হাথুরুসিংহের বিরুদ্ধে।

গায়ে হাত তোলার ইস্যুতে কথা বলেছেন বিসিবির পরিচালক আকরাম খান।

আকরাম খান জানান, গণমাধ্যমে হাথুরুসিংহের বিরুদ্ধে যে অভিযোগ উঠেছে, সেটি সত্যি হলে কঠিন ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, ‘যেগুলো নিউজ হয়েছে, সেগুলো সত্য কিনা দেখব। সত্য হলে কেন হয়েছে। এ ধরনের ঘটনা তো হওয়ার কথা না। সবাইকে যাচাই করা হবে, আলাপ করা হবে। তার পর সিদ্ধান্ত নেব। যেই দোষী হবে তার বিরুদ্ধেই ব্যবস্থা নেওয়া হবে।

ভারত বিশ্বকাপে বাংলাদেশ দল প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে বলে মনে করেন আকরাম খান। ভালো প্রস্তুতি নিয়ে গেলেও মাঠের পারফরম্যান্স ভালো হয়নি টাইগারদের। কী কারণে বিশ্বকাপে বাংলাদেশ দল ব্যর্থ হয়েছে, সেটি খতিয়ে বের করা হবে বলে জানান বিসিবির এই পরিচালক।

আকরাম খান বলেন, ‘এবারের বিশ্বকাপে আমাদের ভালো করা উচিত ছিল। চার বছর ধরে আমরা এটির জন্য প্রস্তুতি নিয়ে আসছি। আমরা তো ভালো করতে পারেনি, উল্টো খারাপ পারফরম্যান্স করেছি। কী কারণে দলের এমন পারফরম্যান্স হয়েছে, সেটি বের করতে হবে। আমাদের বোর্ড সভাপতি কিন্তু বলেছেন উনি কিছু কঠিন সিদ্ধান্ত নেবে। আমার মনে হয় এটাই সঠিক সময়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *