ঢাকা, সোমবার ১৫ জুলাই ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
শটগানের গুলিতে আওয়ামী লীগ নেতা নিহত
ডেস্ক রিপোর্ট ::

কুষ্টিয়ার ভেড়ামারায় প্রতিপক্ষের শটগানের গুলিতে সিদ্দিক আলী নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি উপজেলার চাদগ্রাম ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক। এ ঘটনায় আরো ৩ জন গুলিবিদ্ধ হয়েছেন।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চাদগ্রাম ইউনিয়নের চরপাড়া মাঠে ঘটনাটি ঘটে। গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। নিহত সিদ্দিক চরপাড়া গ্রামের ওমর মন্ডলের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সিদ্দিক আলী ও তার কয়েকজন স্বজন সকালে চরের মাঠে ফসলের ক্ষেতে কাজে যান। এ সময় প্রতিপক্ষের লোকজন অতর্কিতে তাদের ওপর শটগানের গুলি ছোড়ে। এতে সিদ্দিক আলী ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় গুলিবিদ্ধ হয়েছেন আরো তিনজন। তাদের ভেড়ামারা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহতরা হলেন নিহত সিদ্দিকের ভাই আনিছুর রহমান, আব্দুল খালেক ও বাদশা মন্ডল। স্থানীয়রা জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ওই এলাকায় দুপক্ষের মধ্যে বিরোধ চলে আসছে। এর জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবর রহমান জানান, প্রতিপক্ষের শটগানের ছররা গুলিতে সিদ্দিক আলী নামে একজন নিহত ও তিনজন আহত হয়েছেন। তবে কী কারণে এ ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *