ঢাকা, শনিবার ১৩ জুলাই ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন
ফেনসিডিলের বোতল রেখেই পালালেন ছাত্রলীগ নেতা
ডেস্ক রিপোর্ট ::

চাঁদপুরের হাজীগঞ্জে ৪৮ বোতল ফেনসিডিল রেখে পালিয়ে গেলো সাবেক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু। ওইসময় প্রাইভেটকার জব্দ ও চালক আলমগীর হোসেনকে আটক করে পুলিশ।

প্রাইভেটকার চালক আলমগীর হোসেনের ভাষ্যমতে পুলিশ জানায়, ৩ জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলায় অভিযুক্তরা হলেন, হাজীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হিটু, মেহেদী হাসান জুয়েল ও চালক আলমগীরে হোসেন।

শুক্রবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় হাজীগঞ্জ পৌরসভার আলীগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অবস্থান নেয়। ঘটনার দিন সন্ধ্যায় ঢাকা মেট্রো-গ- ৩৭-৯৩২২ প্রাইভেটকারটি সন্দেহবসত আটক করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় প্রাইভেটকারে থাকা সাবেক ছাত্রলীগ নেতা হাবীবুর রহমান হিটু। তাৎক্ষণিকভাবে প্রাইভেটকারের তল্লাশি চালিয়ে আলুর ব্যাগ থেকে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ওইসময় প্রাইভেটকারসহ চালক মো: আলমগীর হোসেনকে (৩৫) আটক করে পুলিশ।

এদিকে ফেনসিডিলিসহ প্রাইভেটকার জব্দের ঘটনায় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হিটু তার ফেসবুক আইডিতে ঘটনার সাথে জড়িত নয় বলে দাবি করেন। ওইসময় তিনি বাড়িতে ছিলেন।

তবে অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ পিপিএম ও হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনর রশীদ মুঠোফোনে ফেনসিডিল ও প্রাইভেটকার জব্দের ঘটনায় ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান হিটুসহ তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করার বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *